বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রয়াত ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের ভাই
মনোনয়ন পেশ করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 
মনোনয়ন পেশ করছেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। 

প্রয়াত ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের ভাই

  • সোমবার আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়নপত্র জমা দেন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপির তাবড় নেতারা।

প্রয়াত ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের ভাই। মনোনয়নপত্র জমা দেওয়ার দিনই নিজের ভাইকে হারালেন এই আইনজীবী। দীর্ঘদিন অসুস্থ ছিলেন প্রিয়াঙ্কাদেবীর ভাই। সোমবার সকালে তাঁর মৃত্যু হয়।

জানা গিয়েছে, প্রিয়াঙ্কাদেবীর ভাই দীর্ঘদিন ধরে চিকিৎসাধীন ছিলেন। সম্প্রতি তাঁকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছিল হায়দরাবাদে। সোমবার সকালে সেখানেই তাঁর মৃত্যু হয়। তবে তাতে তিনি ভোটের ময়দান থেকে সরবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই বিজেপিনেত্রী।

সোমবার আলিপুর সার্ভে বিল্ডিংয়ে মনোনয়নপত্র জমা দেন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। সঙ্গে ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী-সহ বিজেপির তাবড় নেতারা। এদিন মনোনয়ন দিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘বাংলার একজন মেয়ে মনুষকে ঘরছাড়া করেছেন। আরেকজন মেয়ে তাঁদের ঘরে ফিরিয়ে আসবেন।’

গত বিধানসভা নির্বাচনে এন্টালি কেন্দ্র থেকে প্রতিদ্বন্দিতা করেছিলেন প্রিয়াঙ্কাদেবী। তবে সেখানে হার হয়েছিল তাঁর। তবে তাতে দমতে রাজি নন বিজেপি নেত্রী। এবারও বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারবেন বলে জানিয়েছেন। রসিকতা করে তিনি বলেন, ডাক্তার বলেছেন আমি হেভিওয়েট। প্রচুর হাঁটতে হবে।

 

বন্ধ করুন