বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রচারে বিধি ভ্ঙ্গ,ভবানীপুরের বিজেপি প্রার্থী টিবরেওয়ালকে নোটিশ রিটার্নিং অফিসার

প্রচারে বিধি ভ্ঙ্গ,ভবানীপুরের বিজেপি প্রার্থী টিবরেওয়ালকে নোটিশ রিটার্নিং অফিসার

প্রিয়াঙ্কা টিবরেওয়াল। (ছবি সৌজন্য এএনআই)

নোটিশের জবাব দেওয়ার জন্য টিবরেওয়ালকে আজ বিকেল পাঁচটা পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

ভবানীপুরের উপনির্বাচনে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রচারে কোভিড বিধি ভাঙার বিষয়ে নোটিশ পাঠালেন রিটার্নিং অফিসার। ভবিষ্যতে কেন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচার বা সভা আটকানো হবে তা জানতে চেয়ে এই নোটিশ পাঠানো হয়েছে। এই নোটিশের জবাব দেওয়ার জন্য টিবরেওয়ালকে আজ বিকেল পাঁচটা পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনের জন্য মনোয়নয়ন পেশের শেষ দিন শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, সৌমিত্র খাঁর মতো হেভিওয়েট নেতাদের সঙ্গে আলিপুরে মনোনয়ন জমা দেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে সঙ্গে নিয়ে আলিপুর সার্ভে বিল্ডিং পর্যন্ত মিছিল করে গিয়ে সেখানেই মনোনয়ন জমা করেন প্রিয়াঙ্কা। আর এই মনোয়ন পেশের মিছিলে কোভিড বিধি ভাঙা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যে বিষয়ে জানতে চেয়ে প্রিয়াঙ্কাকে নোটিশ পাঠিয়েছেন রিটার্নিং অফিসার।

ভবানীপুর গোল মন্দিরের সামনে জমায়েত করে সেখান থেকে বড় মিছিল করে আলিপুর সার্ভে বিল্ডিং পর্যন্ত যান শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, প্রিয়াঙ্কা টিবরেওয়ালরা। গোল মন্দিরের সামনে প্রার্থীকে ধুনচি নাচ করতেও দেখা গিয়েছিল। এই পরিস্থিতিতে কোভিড বিধি ভঙ্গের জেরে বন্ধ হতে পারে টিবরেওয়ালের প্রচার। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের জবাবে যদি রিটার্নিং অফিসার সন্তুষ্ট না হন তাহলে তাঁর প্রচারে নিষেধাজ্ঞা জারি হতে পারে।

বাংলার মুখ খবর

Latest News

‘পথটাই ভুল ছিল!’ নকশালবাড়িতে বসে অকপটে স্বীকার কানু সান্যালের সহযোদ্ধা শান্তির ভোটের আবহেই একাধিক প্রকল্পের তোড়জোড় রেলের, বরাত ১৫৮৬ কোটি টাকার চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC বন্ধ আলমারির ভিতর গার্লফ্রেন্ডের মায়ের শরীরকে স্পর্শ করা শুরু করি: সোহল খান মেজর লিগে ওয়াশিংটন ফ্রিডমের হয়ে খেলতে চুক্তিবদ্ধ হলেন প্রাক্তন অজি অধিনায়ক অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের

Latest IPL News

চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.