বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রচারে বিধি ভ্ঙ্গ,ভবানীপুরের বিজেপি প্রার্থী টিবরেওয়ালকে নোটিশ রিটার্নিং অফিসার
প্রিয়াঙ্কা টিবরেওয়াল। (ছবি সৌজন্য এএনআই)
প্রিয়াঙ্কা টিবরেওয়াল। (ছবি সৌজন্য এএনআই)

প্রচারে বিধি ভ্ঙ্গ,ভবানীপুরের বিজেপি প্রার্থী টিবরেওয়ালকে নোটিশ রিটার্নিং অফিসার

  • নোটিশের জবাব দেওয়ার জন্য টিবরেওয়ালকে আজ বিকেল পাঁচটা পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

ভবানীপুরের উপনির্বাচনে বিজেপির প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে প্রচারে কোভিড বিধি ভাঙার বিষয়ে নোটিশ পাঠালেন রিটার্নিং অফিসার। ভবিষ্যতে কেন প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচার বা সভা আটকানো হবে তা জানতে চেয়ে এই নোটিশ পাঠানো হয়েছে। এই নোটিশের জবাব দেওয়ার জন্য টিবরেওয়ালকে আজ বিকেল পাঁচটা পর্যন্ত সময় দেওয়া হয়েছে।

উল্লেখ্য, ভবানীপুর উপনির্বাচনের জন্য মনোয়নয়ন পেশের শেষ দিন শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, সৌমিত্র খাঁর মতো হেভিওয়েট নেতাদের সঙ্গে আলিপুরে মনোনয়ন জমা দেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল। বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর নেতৃত্বে প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে সঙ্গে নিয়ে আলিপুর সার্ভে বিল্ডিং পর্যন্ত মিছিল করে গিয়ে সেখানেই মনোনয়ন জমা করেন প্রিয়াঙ্কা। আর এই মনোয়ন পেশের মিছিলে কোভিড বিধি ভাঙা হয়েছে বলে অভিযোগ উঠেছে। যে বিষয়ে জানতে চেয়ে প্রিয়াঙ্কাকে নোটিশ পাঠিয়েছেন রিটার্নিং অফিসার।

ভবানীপুর গোল মন্দিরের সামনে জমায়েত করে সেখান থেকে বড় মিছিল করে আলিপুর সার্ভে বিল্ডিং পর্যন্ত যান শুভেন্দু অধিকারী, অর্জুন সিং, প্রিয়াঙ্কা টিবরেওয়ালরা। গোল মন্দিরের সামনে প্রার্থীকে ধুনচি নাচ করতেও দেখা গিয়েছিল। এই পরিস্থিতিতে কোভিড বিধি ভঙ্গের জেরে বন্ধ হতে পারে টিবরেওয়ালের প্রচার। প্রিয়াঙ্কা টিবরেওয়ালের জবাবে যদি রিটার্নিং অফিসার সন্তুষ্ট না হন তাহলে তাঁর প্রচারে নিষেধাজ্ঞা জারি হতে পারে।

বন্ধ করুন