বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Sex Racket: নিউটাউনে আবার মধুচক্রের পর্দাফাঁস করল পুলিশ, নাবালিকা থেকে যুবতী জড়িত কারবারে

Sex Racket: নিউটাউনে আবার মধুচক্রের পর্দাফাঁস করল পুলিশ, নাবালিকা থেকে যুবতী জড়িত কারবারে

মধুচক্রের আসর বসত।

এই গেস্ট হাউসে মধুচক্রের বিষয়ে আগেও একাধিকবার পুলিশকে জানানো হয়েছিল। কিন্তু পুলিশ দেরি করে উদ্যোগ নিলেও তাঁদের ধন্যবাদ জানানো হয়েছে। শুক্রবারের এই পুলিশ অভিযান শোরগোল ফেলে দিয়েছে যাত্রাগাছির ওই গেস্ট হাউস সংলগ্ন এলাকায়। এবার নিউটাউনের যাত্রাগাছি এলাকায় মধুচক্রের পর্দাফাঁস করল পুলিশ।

আবার মধুচক্রের পর্দাফাঁস করল পুলিশ। বাইরে চাকচিক্য দিয়ে ঢেকে রেখে ভিতরে চলছিল রমরমা শরীরী কারবার। নাবালিকা থেকে যুবতী এমনকী গৃহবধূদের পর্যন্ত এখানে আসা–যাওয়া ছিল। বিনিময়ে মোটা টাকা রোজগারের হাতছানি। নিউটাউনের যাত্রাগাছি এলাকার গেস্ট হাউসে এভাবেই চলছিল মধুচক্রের আসর। আর আজ, শুক্রবার এখান থেকেই মধুচক্রের আসর চলাকালীন চারজন নাবালিকাকে উদ্ধার করেছে পুলিশ। ইকো পার্ক থানার পুলিশ এবং বিধাননগর পুলিশের গোয়েন্দা শাখার যৌথ অভিযানেই উদ্ধার করা হয় ওই নাবালিকারা। তখন অবশ্য তারা স্বাভাবিক অবস্থায় ছিল না।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, বেশ কয়েক মাস ধরেই ওই গেস্ট হাউসে মধুচক্রের আসর চলত। সেখানে দিনের বেলায় যুবতী ও গৃহবধূরা আসত। আর সন্ধ্যে নামলেই সেখানে নাবালিকাদের নিয়ে আসা হতো। তাদের দিয়ে মধুচক্রের কারবার চালানো হতো। গোপন সূত্রে এমন খবর পেয়ে সেখানে হানা দেওয়া হয়েছিল। আর যাত্রাগাছির ওই গেস্ট হাউসে অভিযান চালাতেই বিধাননগর পুলিশের হাতে উঠে এল হাতেগরম প্রমাণ। এখন উদ্ধার হওয়া নাবালিকাদের বয়ান রেকর্ড করা হচ্ছে। আর গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।

আর কী জানা যাচ্ছে?‌ এদিন নাবালিকাদের পাশাপাশি আরও দু’‌জনকে আটক করা হয়েছে। এই দু’‌জনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই মধুচক্রের পিছনে আরও বড় মাথা রয়েছে। পুলিশ তাদের সন্ধান পেতেই এই জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। নাবালিকাদের এই গেস্ট হাউসে এনে দিনের পর দিন মধুচক্রের আসর চালানো হতো বলে তথ্য পেয়েছে পুলিশ। নাবালিকাদের উদ্ধার হওয়ার পর ওই গেস্ট হাউসে তল্লাশি চালানো হয়। এই মধুচক্রের নেপথ্যে কারা আছে খতিয়ে দেখছেন ইকোপার্ক থানার পুলিশ এবং বিধাননগর পুলিশের গোয়েন্দা শাখার অফিসাররা।

তারপর ঠিক কী ঘটল?‌ মধুচক্রের আসর থেকে নাবালিকাদের নিয়ে যাওয়ার সময় স্থানীয় মানুষজন ভিড় করে দেখতে থাকেন। তবে স্থানীয় বাসিন্দারা অভিযোগ তুলছেন, এই গেস্ট হাউসে মধুচক্রের বিষয়ে আগেও একাধিকবার পুলিশকে জানানো হয়েছিল। কিন্তু পুলিশ দেরি করে উদ্যোগ নিলেও তাঁদের ধন্যবাদ জানানো হয়েছে। শুক্রবারের এই পুলিশ অভিযান শোরগোল ফেলে দিয়েছে যাত্রাগাছির ওই গেস্ট হাউস সংলগ্ন এলাকায়। বাসিন্দারা সাধুবাদ জানাচ্ছেন পুলিশকে। আগেও ঝাঁ চকচকে স্পা–এর মোড়কে চলত মধুচক্রের আসর। এবার নিউটাউনের যাত্রাগাছি এলাকায় মধুচক্রের পর্দাফাঁস করল পুলিশ।

বাংলার মুখ খবর

Latest News

এরা বিশ্বকাপের ম্যাচ করবে? কোপা ফাইনালের আগে ভয়ংকর অবস্থায় ক্ষোভে ফুঁসল ফ্যানরা পোশাক তৈরি করেও আম্বানিদের রিসেপশনে গেলেন না টোটা! কারণ কী? আজও রয়েছে অনন্ত-রাধিকার বিয়ের পার্টি, কোনও তারকা নন, তবে আম্বানিরা কাদের ডাকলেন? গায়ে হলুদ শোভন-সোহিনীর! ধূসরে নিজেকে মুড়ে নিলেন স্বস্তিকা, বড় পদক্ষেপ রণজয়ের ZIM vs IND: পঞ্চম T20-তে টসের সময় শূন্যে লাফ রাজার,কুসংস্কার নাকি অন্য কারণ? লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান-উইকেট-ছক্কা, সেরা বোলিং, দেখুন যাবতীয় পরিসংখ্যান ফাঁসিদেওয়া থানায় ফাঁসি দেওয়ার চেষ্টা মহিলা বন্দির, প্রাণ বাঁচল পুলিশের তৎপরতায় ২০ না ২১ জুলাই কবে গুরু পূর্ণিমা? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর শুভ সময় টেলিমেডিসিনে সব রাজ্যকে পিছনে ফেলে শীর্ষে বাংলা, পরিষেবা নিতে এগিয়ে মহিলারা চিন আউট? বেজিং থেকে ফিরে কৌশলী হাসিনা বললেন ‘চাইব তিস্তা প্রজেক্ট করুক ভারত’

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.