বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > প্রোমোটারির সঙ্গে সিনেমায় বিনিয়োগ, শান্তনু ঘনিষ্ঠ ব্যবসায়ীর বাড়িতে EDর হানা

প্রোমোটারির সঙ্গে সিনেমায় বিনিয়োগ, শান্তনু ঘনিষ্ঠ ব্যবসায়ীর বাড়িতে EDর হানা

বিধাননগরে অয়ন শীলের বাড়িতে ইডির তল্লাশি।

গোয়েন্দা সূত্রের খবর, চুঁচুড়ার জগুদাসপাড়ায় শান্তনুর একটি ফ্ল্যাটের ডেভেলপার ছিলেন এই অয়ন শীল। শনিবার সেখানে তল্লাশির সময় অয়নকে খোঁজ করে পাননি গোয়েন্দারা।

নিয়োগ দুর্নীতির তদন্তে শনিবার সকাল থেকে বহিষ্কৃত তৃণমূল নেতা শান্তনু বন্দ্যোপাধ্যায়ের একাধিক ঠিকানায় হানা দিয়েছেন ইডির গোয়েন্দারা। তারই মধ্যে কলকাতা লাগোয়া বিধাননগরে শান্তনু ঘনিষ্ঠ নির্মাণব্যবসায়ীর বাড়িতে হানা দিলেন তদন্তকারীরা। চুঁচুড়ায় শান্তনুর একটি ফ্ল্যাটের ডেভেলপার ছিলেন অয়ন শীল নামে এই ব্যক্তি। যদিও বাড়ি গিয়ে তাঁর দেখা পাননি গোয়েন্দারা।

ইডি সূত্রে খবর, বিধাননগরের এফডি ৩৮৮ নম্বর বাড়ির বাসিন্দা অয়নবাবুকে শনিবার সিজিও কমপ্লেক্সে ডেকে পাঠিয়েছিলেন ইডির গোয়েন্দারা। এর পর তাঁর বাড়িতে হাজির হন আধিকারিকরা। সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন অয়নবাবু বাড়িতে নেই। তিনি সকালে হুগলির দিকে গিয়েছে। এর পর তাঁর বাড়িতে ঢুকে তল্লাশি চালান গোয়েন্দারা।

জানা গিয়েছে, বিধাননগরের ওই বাড়িটির একতলায় ভাড়া থাকেন অয়নবাবু। তিন বছর ধরে তিনি সেখানেই থাকছেন।

গোয়েন্দা সূত্রের খবর, চুঁচুড়ার জগুদাসপাড়ায় শান্তনুর একটি ফ্ল্যাটের ডেভেলপার ছিলেন এই অয়ন শীল। শনিবার সেখানে তল্লাশির সময় অয়নকে খোঁজ করে পাননি গোয়েন্দারা। এর পর তাঁর খোঁজে বিধাননগরের বাড়িতে হানা দেন।

বিধাননগরের বাড়ির মালিক শৈবাল চক্রবর্তীর দাবি, অয়ন শীল শুধুমাত্র ওই বাড়িতে থাকতেনই না সেখানে একটি অফিস ছিল তাঁর। নির্মাণ ব্যবসার পাশাপাশি চলচ্চিত্র শিল্পে বিনিয়োগ করতেন তিনি।

গোয়েন্দাদের অনুমান, শান্তনুর টাকাই অয়নের মাধ্যমে টালিগঞ্জে বিনিয়োগ হত। সেক্ষেত্রে আরও কয়েকজন অভিনেতা অভিনেত্রীর নাম সামনে আসতে পারে বলে অনুমান।

এদিন অয়নকে না পেয়ে তাঁর পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। তবে অয়ন শীল কোথায় রয়েছেন শেষ পর্যন্ত তা জানা যায়নি।

বন্ধ করুন
Live Score