বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরে মাস্ক ছাড়াই মিছিল নিয়ে প্রচারে তৃণমূলপ্রার্থী, দেখেও দেখল না পুলিশ
মাস্ক ছাড়াই প্রচারে বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলপ্রার্থী
মাস্ক ছাড়াই প্রচারে বিধাননগরের ৩৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলপ্রার্থী

বিধাননগরে মাস্ক ছাড়াই মিছিল নিয়ে প্রচারে তৃণমূলপ্রার্থী, দেখেও দেখল না পুলিশ

  • এদিন ৩৭ নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকায় মিনুদেবীকে প্রচার করতে দেখা যায়। হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে জনগণের সমর্থন চান তিনি। প্রায় গোটা সময়টাই তাঁর মুখে ছিল না মাস্ক।

পুরভোটের প্রচারে করোনাবিধি ভঙ্গের অভিযোগ উঠল বিধাননগরে তৃণমূল প্রার্থীর বিরুদ্ধে। রবিবার মাস্ক ছাড়াই হুডখোলা গাড়িতে প্রচার করেন ৩৭ নম্বর ওয়ার্ডের তৃণমূলপ্রার্থী মিনু দাস চক্রবর্তী। তবে প্রার্থীর দাবি, করোনাবিধি ভাঙেননি তিনি। সমর্থন না পেয়ে বিজেপি মিথ্যা অভিযোগ করছে।

এদিন ৩৭ নম্বর ওয়ার্ডের বিস্তীর্ণ এলাকায় মিনুদেবীকে প্রচার করতে দেখা যায়। হুডখোলা গাড়িতে দাঁড়িয়ে জনগণের সমর্থন চান তিনি। প্রায় গোটা সময়টাই তাঁর মুখে ছিল না মাস্ক। গাড়ির সামনে ছিল দীর্ঘ মিছিল। পিছনেও ছিল দলের নেতাকর্মীদের জটলা।

প্রচার শেষে সাংবাদিকরা তাঁকে নির্বাচনী বিধিভঙ্গ হয়েছে বলে জানালে মিনুদেবী বলেন। আমার সঙ্গে মোট ৪ জন ছিল। বাকি মানুষ আমাকে দেখে রাস্তায় নেমে পড়েছে। আমার সঙ্গে ৫টা পতাকা রয়েছে। আমি সাধারণ মানুষকে সরতে বললেও তারা যেতে নারাজ।

যদিও বিজেপির দাবি, প্রচারে করোনাবিধির তোয়াক্কা করছে না তৃণমূল। তবুও তাদের বাধা দিচ্ছে না পুলিশ। ওদিকে বিজেপি পথে নামলেই মহামারি আইন দেখিয়ে তাদের প্রচারে বাধা দেওয়া হচ্ছে। মানুষ সব দেখছে।

 

বন্ধ করুন