বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মিষ্টির হাড়ি নিয়ে যাবেন বিকাশরঞ্জন যদি…মুখ্যমন্ত্রীকে বড় চ্যালেঞ্জ
বিকাশরঞ্জন ভট্টাচার্য ও  মমতা বন্দ্যোপাধ্যায়। 

মিষ্টির হাড়ি নিয়ে যাবেন বিকাশরঞ্জন যদি…মুখ্যমন্ত্রীকে বড় চ্যালেঞ্জ

  • মমতা বলেছিলেন, আমাকে অনেকেই বলেছিলেন সিপিএমের আমলে এক একটা চাকরি দশ লাখ, পনেরো লাখ টাকায় বিক্রি হয়েছে।শিক্ষক নিয়োগ নিয়ে মামলা চলছে। নাহলে আমাদেরও ১৭ হাজার পদ তৈরি রয়েছে।

ধর্মতলায় ভরা সভা থেকে বাম জমানায় দুর্নীতিকে নিশানা করেছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছিলেন, আমাকে অনেকেই বলেছিলেন সিপিএমের আমলে এক একটা চাকরি দশ লাখ, পনেরো লাখ টাকায় বিক্রি হয়েছে।শিক্ষক নিয়োগ নিয়ে মামলা চলছে। নাহলে আমাদেরও ১৭ হাজার পদ তৈরি রয়েছে। পাশাপাশি বিকাশরঞ্জন ভট্টাচার্যেত জন্য়ই কার্যত নিয়োগ করা যাচ্ছে না বলে আগেই তোপ দেগেছিলেন মমতা। এবার তারই উত্তর দিলেন বিকাশরঞ্জন।

তিনি দিল্লিতে জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় পাগল হয়ে গিয়েছেন। সেই জন্য় আজেবাজে মন্তব্য করছেন। টাকা দিয়ে চাকরি নিয়েছেন, এবার চাকরি চলে গিয়েছে এবং টাকাও ফেরৎ দিতে হবে। পাশাপাশি তৃণমূল নেত্রীর দাবি খতিয়ে দেখার জন্য় একটি তদন্ত কমিটি গঠনের কথাও জানিয়েছেন তিনি। তাঁর দাবি, গরীব মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা তোলা হয়েছে, সেই টাকা কীভাবে আদায় করতে হয় সে রাস্তা জানা আছে।

সিপিএমের প্রবীণ নেতার সাফ কথা, তদন্ত কমিটি গঠন করে অভিযোগ প্রমাণ করুন। মিষ্টির হাড়ি নিয়ে গিয়ে দেখা করব। এর সঙ্গেই তাঁর কটাক্ষ, ১৫দিনের মধ্যে প্রমাণ করতে না পারলে পাগলা গারদে যান। এদিকে মমতা বন্দ্যোপাধ্যায় বার বারই বাম আমলের ফাইলগুলো ফের খোলার কথা বলেন। এবার তা নিয়েই পালটা দিলেন বিকাশরঞ্জন।

 

বন্ধ করুন