বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চতুর্থীর রাতে বেপরোয়া গতির বলি যুবক,দুর্ঘটনায় শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন মাথা!
প্রতীকী ছবি, সৌজন্যে পিক্স্যাবি
প্রতীকী ছবি, সৌজন্যে পিক্স্যাবি

চতুর্থীর রাতে বেপরোয়া গতির বলি যুবক,দুর্ঘটনায় শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন মাথা!

  • চতুর্থীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা চিংড়িহাটায়। দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এক তরণীকেও।

চতুর্থীর রাতে মর্মান্তিক দুর্ঘটনা চিংড়িহাটায়। দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে এক তরণীকেও। জানা গিয়েছে ঘটনায় মৃত যুবক এবং সেই তরুণী বাইকে করে যাচ্ছিল। বাইক দুর্ঘটনার জেরেই এই বিপত্তি ঘটে। দুর্ঘটনায় শরীর থেকে সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায় যুবকের মাথা।

জানা গিয়েছে, সাইন্সসিটির দিক থেকে চিংড়িহাটা যাওয়ার পথে মেট্রোপলিটন লেনের কাছে রাস্তার ডিভাইডারে ধাক্কা মারে বাইকটি। ধাক্কা খেয়ে বাইক থেকে ছিটকে যায় যুবক। ধাক্কা খান লোহার গার্ডরেলে। উল্টোদিকের লেনে গিয়ে পড়েন বাইক চালক। সেই সময় মাথা বিচ্ছিন্ন হয়ে যায় তার শরীর থেকে। মৃত যুবকের দেহ ও বিচ্ছিন্ন হয়ে যাওয়া মাথা উদ্ধার করে নিয়ে যায় পুলিশ।

দুর্ঘটনাগ্রস্ত বাইকটিকে বাজেয়াপ্ত করে পুলিশ। এদিকে বাইকের পিছনের সিটে বসে থাকা তরুণী দুর্ঘটনায় গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে বাইপাসের ধআরের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিত্সার জন্য। জানা গিয়েছে, বেপরোয়া গতিতে যাচ্ছিল বাইকটি। বাইক চালক মত্ত অবস্থায় ছিল কিনা তা নিয়ে ধন্দ রয়েছে। তরুণী সুস্থ হলে তার সঙ্গে পুলিশ কথা বলবে বলে জানিয়েছে।

 

বন্ধ করুন