বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের বেপরোয়া গতি, নরেন্দ্রপুরে বাইকের ধাক্কায় ছিটকে পড়লেন সিভিক ভলান্টিয়ার

ফের বেপরোয়া গতি, নরেন্দ্রপুরে বাইকের ধাক্কায় ছিটকে পড়লেন সিভিক ভলান্টিয়ার

নরেন্দ্রপুরে ভয়াবহ বাইক দুর্ঘটনা( প্রতীকী ছবি)

তাকে গ্রিন করিডর করে এসএসকেএমে ভর্তির ব্যবস্থা করা হয়। আহত দুই বাইক আরোহীকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফের বেপরোয়া গতির জেরে বড় দুর্ঘটনা নরেন্দ্রপুরে। প্রচন্ড গতিতে আসা একটি বাইক এসে সজোরে ধাক্কা দেয় একটি দোকানে। বাইকের ধাক্কায় গুরুতর জখম হয়েছেন এক সিভিক ভলান্টিয়ার। বাইর আরোহী অপর দুজনও গুরুতর জখম হয়েছেন। এদিকে স্থানীয় সূত্রে খবর অত্য়ন্ত দ্রুতগতিতে আসছিল বাইকটি। বাইক চালকের মাথায় হেলমেট ছিল না বলে বাসিন্দাদের দাবি। রাস্তা পেরচ্ছিলেন ওই সিভিক ভলান্টিয়ার। সেই সময় বাইকের ধাক্কায় ছিটকে পড়েন তিনি। 

এদিকে ওই এলাকায় অন্যান্য পুলিশ কর্মীরাও উপস্থিত ছিলেন। তাঁরা দ্রুত জখমদের হাসপাতালে ভর্তির চেষ্টা করেন। সিভিক ভলান্টিয়ারের অবস্থা যথেষ্ট আশঙ্কাজনক। তাকে গ্রিন করিডর করে এসএসকেএমে ভর্তির ব্যবস্থা করা হয়। আহত দুই বাইক আরোহীকেও হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ট্রাফিক আইনকে বুড়ো আঙুল দেখিয়ে কেন বার বার এভাবে বেপরোয়াভাবে বাইক চালানো হচ্ছে তা নিয়ে বার বার প্রশ্ন উঠছে। 

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, অত্যন্ত দ্রুতগতিতে আসছিল বাইকটি। গতিবেগ এতটাই বেশি ছিল যে একটি কংক্রিটের পোস্টও ভেঙে যায় বাইকের ধাক্কায়। একটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। বাসিন্দারা দেখেন দুর্ঘটনার পরে তিনজন রাস্তায় পড়ে রয়েছেন। দ্রুত তাদের উদ্ধার করার ব্যবস্থা করা হয়। 

 

বন্ধ করুন