বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বাইক থেকে পড়ে গিয়ে জখম মদন মিত্র,পাশেই ছিল লরি, বড় বিপদ থেকে রক্ষা
এভাবেই মাঝেমধ্যেই বাইকে দেখা যায় তাঁকে (সংগৃহীত)
এভাবেই মাঝেমধ্যেই বাইকে দেখা যায় তাঁকে (সংগৃহীত)

বাইক থেকে পড়ে গিয়ে জখম মদন মিত্র,পাশেই ছিল লরি, বড় বিপদ থেকে রক্ষা

  • প্রাথমিক ধাক্কা সামলে খুব শীঘ্রই নার্সিংহোম থেকে বেরিয়ে আসেন মদন মিত্র। তবে তাঁর হাঁটুতে কিছুটা আঘাত লেগেছে।

একটু বেশিরকম কালারফুল মদন মিত্র। কামারহাটির তৃণমূল বিধায়ক। খোদ তৃণমূল নেত্রীরও চোখ এড়ায়নি মদন মিত্রে কাণ্ডকারখানায়। সেই কালারফুল মদন মিত্র মোটর সাইকেল থেকে পড়ে গেলেন এদিন। তবে এর আগেও মদন মিত্রকে দেখা গিয়েছে হাতে ফেট্টি বেঁধে বাইক চালাতে। পাশে পাশে দলের কর্মীরা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি একেবারে হটকেক। এদিনও একটি অনুষ্ঠান থেকে ভিডিও আপলোড করছিলেন তিনি। আর তারপরই জানা যায় বাইক থেকে পড়ে গিয়েছেন প্রাক্তন মন্ত্রী। 

আর দুর্ঘটনা প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, খুব জোর বেঁচে গিয়েছি। মাথাটা সামনের চাকা আর পেছনের চাকার মাঝে পড়ে গিয়েছিল। একবার এগোলেই বিপদ ঘটে যেত। কিন্তু কীভাবে মদন মিত্র বাইক থেকে পড়ে গেলেন? তিনি জানিয়েছেন, আমি হাত দিয়ে লরিটাকে বাম দিকে চাপতে বলি। কিন্তু লরি চালাচ্ছিল খালাসি। সে বুঝতে না পেরে ডানদিকে চাপতে থাকে। আর ডানদিকে ছিলাম আমি। এদিকে লরি চেপে আসতেই তাঁর বুলেটের কাঁচ ভেঙে যায়। কার্যত লরির তলায় চলে যাচ্ছিল বাইকটি। কোনওরকমে বেঁচে যান। কাছেই একটি নার্সিংহোম ছিল। সেখানেই প্রাথমিক চিকিৎসা করানো হয়ে তাঁর। 

স্থানীয় সূত্রে খবর, বেলঘড়িয়ার ১৭ পল্লি এলাকার একটি পুষ্প প্রদর্শনীতে নিজেই বাইক চালিয়ে যাচ্ছিলেন তিনি। পথেই এই কাণ্ড। তবে প্রাথমিক ধাক্কা সামলে খুব শীঘ্রই নার্সিংহোম থেকে বেরিয়ে আসেন মদন মিত্র। তবে তাঁর হাঁটুতে কিছুটা আঘাত লেগেছে।

 

বন্ধ করুন