বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP activist Abhijit Sarkar: আদালতে সাক্ষ্য দিতে এসে অসুস্থ হয়ে পড়লেন বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মা

BJP activist Abhijit Sarkar: আদালতে সাক্ষ্য দিতে এসে অসুস্থ হয়ে পড়লেন বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মা

হাসপাতালে গাড়ি থেকে নামানো হচ্ছে অভিজিৎ সরকারকে (সংগৃহীত)

পুলিশের ঘেরোটোপে শিয়ালদহ আদালতে ঢোকার মুখ্য তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িতড়ি তাঁকে ধরে একটি বেঞ্চে বসানো হয়।

আদালতে সাক্ষ্য দিতে এসে অসুস্থ হয়ে পড়লেন ‘ভোট পরবর্তী হিংসায়’ নিহত বিজেপি কর্মী অভিজিৎ সরকারের মা। পুলিশের ঘেরোটোপে শিয়ালদহ আদালতে ঢোকার মুখ্য তিনি অসুস্থ হয়ে পড়েন। তড়িতড়ি তাঁকে ধরে একটি বেঞ্চে বসানো হয়। কিন্তু তিনি আরও অসুস্থ হয়ে পড়লে তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এখন তাঁর অবস্থা কিছুটা স্থীতিশীল বলে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে।

মঙ্গলবার শিয়ালদহ আদালতে সাক্ষ্য দেওয়ার সময় অসুস্থ হয়ে পড়েন অভিজিৎ সরকারের মা মাধবী সরকার। পুলিশে গাড়ি থেকে নেমে আদালতে যাওয়ার সময় মাথা ঘুরে যায়। উপস্থিত পুলিশকর্মীরা ও তাঁর বড় ছেলে বিশ্বজিৎ সরকার তাঁকে ধরে ফেলেন। সামনে থাকে একটি বেঞ্চে তাঁকে বসানো হয়। পরে তাঁর শারীরিক অবস্থার আরও অবনতি হতে তাঁকে এনআরএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

পড়ুন: ‘ডাকাত ও কাল সাপের মাথা ভাঙার জন্য লাঠি রাখতে হবে’,সওয়াল দেবশ্রী চৌধুরীর

তাঁদের মামলা তুলে নিতে জোর করা হচ্ছে, এই অভিযোগ জানিয়ে কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিজিতের পরিবার। বিচারপতি রাজাশেখর মান্থা নিহত বিজেপি কর্মীর পরিবারের নিরাপত্তা বৃদ্ধির নির্দেশ দেন নারকেলডাঙা থানাকে। সেই মতো সোমবার বিকাল থেকে নিরাপত্তা বাড়ানো হয়।

২০১২ সালে ভোট মিটে যাবার পর রাজ্যের বিভিন্ন এলাকায় রাজনৈতিক হিংসা শুরু হয়। সেই সময় ফল ঘোষণার দিন বিজেপি কর্মীর দেহ উদ্ধার হয়। ভোট পরবর্তী হিংসা মামলায় তদন্ত করছে সিবিআই। এই ঘটনাতেও তারা বেশ কয়েকজনকে জিজ্ঞাসাবাদ করে। বেলেঘাটার বিধায়ক পরেশ পালকেও ডেকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা।

বন্ধ করুন