বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আদালতের অনুমতির পরেও উলুবেড়িয়ার সভা বাতিল শুভেন্দুর, তীব্র খোঁচা কুণালের
শুভেন্দুকে কড়া ভাষায় আক্রমণ কুণালের। (ছবি সৌজন্য এএনআই এবং ফেসবুক)

আদালতের অনুমতির পরেও উলুবেড়িয়ার সভা বাতিল শুভেন্দুর, তীব্র খোঁচা কুণালের

  • সূত্রের খবর সভার স্থান ও সময় পছন্দ হয়নি বিজেপির। আদালত যেসব শর্ত আরোপ করেছিল তাতে সমস্যায় পড়তে পারে গেরুয়া শিবির।

আদালতের অনুমতির পরেও বাতিল হয়ে গেল উলুবেড়িয়ায় বিজেপির সভা। তবে বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী জানিয়েছেন আগামী ২৭ জুলাই প্রতিবাদ সভার ডাক দিয়েছেন বিজেপি। এদিকে ২১শে জুলাই উলুবেড়িয়ায় সভা করার ক্ষেত্রে আদালত শর্ত সাপেক্ষে অনুমতি দিয়েছিল। রাত ৮টা থেকে সভা করার অনুমতি দিয়েছিল আদালত। কিন্তু শুভেন্দু অধিকারী জানিয়ে দিয়েছেন, ২১শে জুলাই সভা হবে না। আর এনিয়ে তীব্র কটাক্ষ তৃণমূলের।

শুভেন্দু অধিকারী বলেন, সভা করার জন্য হাইকোর্ট যেসব শর্ত দিয়েছে তা সভা করার বিপক্ষে। সূত্রের খবর সভার স্থান ও সময় পছন্দ হয়নি বিজেপির। আদালত যেসব শর্ত আরোপ করেছিল তাতে সমস্যায় পড়তে পারে গেরুয়া শিবির। সেকারণে সভা আয়োজনের কাজ শেষ মুহূর্তে বাতিল করেন বিজেপি নেতৃত্ব। সভার আয়োজনের প্রস্তুতিও নেওয়া হয়েছিল। কিন্তু তা নিয়ে আর এগোতে চাননি বিজেপি নেতৃত্ব। 

তবে বিজেপির সভা বাতিল নিয়ে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, পালিয়ে গিয়েছে। দেড়শো লোকও জোগাড় করতে পারত না। সেকারণে এখন সভা বাতিলের কথা বলছে। আদালতের নির্দেশ নিয়েও নানা কথা বলছেন। আসলে সভাতে লোকজন হবে না এটা বুঝেই সভা বাতিল করেছে বিজেপি। তীব্র খোঁচা কুণালের। 

বন্ধ করুন