বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিধাননগরে ফের কাঠগড়ায় তৃণমূল, সব্যসাচীর ওয়ার্ডে আক্রান্ত BJP প্রার্থী
তৃণমূলের হামলার পর পথ অবরোধে বসেছেন বিজেপি কর্মীরা।

বিধাননগরে ফের কাঠগড়ায় তৃণমূল, সব্যসাচীর ওয়ার্ডে আক্রান্ত BJP প্রার্থী

  • বিধাননগরের ৩১ নম্বর ওয়ার্ডে তৃণমূলপ্রার্থী শহরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। দেবাশিসবাবুর দাবি, শুক্রবার সন্ধ্যায় সুইমিং পুল এলাকায় বাড়িবাড়ি প্রচার করছিলেন তিনি। সঙ্গে ছিলেন কয়েকজন।

তৃণমূল আছে তৃণমূলেই। বিধাননগরে ফের বিজেপি প্রার্থীর ওপর হামলার অভিযোগ শাসকদলের সমর্থকদের বিরুদ্ধে। আক্রান্ত ৩১ নম্বর ওয়ার্ডের বিজেপি প্রার্থী দেবাশিস জানা। অভিযোগ, শুক্রবার সন্ধ্যায় সুইমিং পুল এলাকায় তাঁর ওপর হামলা চালায় তৃণমূলের গুন্ডারা। ঘটনায় পুলিশে অভিযোগ দায়ের করেছেন দেবাশিসবাবু।

বিধাননগরের ৩১ নম্বর ওয়ার্ডে তৃণমূলপ্রার্থী শহরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। দেবাশিসবাবুর দাবি, শুক্রবার সন্ধ্যায় সুইমিং পুল এলাকায় বাড়িবাড়ি প্রচার করছিলেন তিনি। সঙ্গে ছিলেন কয়েকজন। অভিযোগ, তখনই গাড়ি করে তৃণমূলের প্রচার শুরু হয় এলাকায়। বিজেপি কর্মীদের ভোটারদের কাছে যেতে বাধা দেন তৃণমূলকর্মীরা। তাতেও দেবাশিসবাবু প্রচার না থামানোয় ২০ – ২২ জন যুবক তাঁকে ও তাঁর সঙ্গে থাকা বিজেপি নেতাকর্মীদের মারধর করে।

আহত বিজেপি কর্মীরা বিধাননগর মহকুমা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা করিয়েছেন। অভিযোগ দায়ের হয়েছে বিধাননগর উত্তর থানায়। শুক্রবার সকালে বিধাননগরের ৩৬ নম্বর ওয়ার্ডে তৃণমূলের হাতে আক্রান্ত হয়েছিলেন বিজেপি প্রার্থী। গেরুয়া শিবিরের দাবি, জনসমর্থন নেই বুঝে গুন্ডামি করে ভোটে জিততে চাইছে তৃণমূল। তাই বিধাননগরের মতো এলাকায় রাস্তায় গুন্ডা নামাতে হচ্ছে তাদের। এই নির্বাচন অবাধ হওয়া সম্ভব নয়। তবু আমাদের প্রার্থীরা লড়ে যাবেন। অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

বন্ধ করুন