বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > সনাতনী প্রচারে নামলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, ঘিরে ধরে উঠল জয় বাংলা স্লোগান
বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।
বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল।

সনাতনী প্রচারে নামলেন প্রিয়াঙ্কা টিবরেওয়াল, ঘিরে ধরে উঠল জয় বাংলা স্লোগান

  • আজ তিনি এক অভিনব সনাতনী নাম সংকীর্তনের মাধ্যমে প্রচার সারলেন এবং খোল করতাল তিনি নিজেও কীর্তন গাইলেন ও খোল বাজালেন!

ভবানীপুর উপনির্বাচনে জমজমাট প্রচার শুরু হয়ে গিয়েছে। মঙ্গলবার নাগাড়ে বৃষ্টির মধ্যেই প্রচার করেন পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম। আজও তিনি প্রচার করছেন। আজ আবার ভবানীপুর এলাকায় প্রচারে নেমেছেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। যদুবাবুর বাজার এলাকায় এক অভিনব প্রচার শুরু করলেন বিজেপি প্রার্থী। ঢোল বাজিয়ে সনাতনী নামকীর্তন দিয়ে প্রচার শুরু করেন তিনি। তখনই প্রিয়াঙ্কা টিবরেওয়ালকে ঘিরে মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম নিয়ে এবং জয় বাংলা স্লোগান দিতে থাকেন তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকরা।

আজ তিনি এক অভিনব সনাতনী নাম সংকীর্তনের মাধ্যমে প্রচার সারলেন এবং খোল করতাল তিনি নিজেও কীর্তন গাইলেন ও খোল বাজালেন! এই প্রচার দেখতে স্থানীয় মানুষজন ভিড় জমায়। প্রচার চলাকালীন স্থানীয় এক স্বাস্থ্যকেন্দ্রের সামনে তাঁকে দেখেই জয় বাংলা ও মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে স্লোগান দিতে থাকেন তৃণমূল কংগ্রেস কর্মী–সমর্থকরা। প্রিয়াঙ্কাকে ঘিরে তৃণমূল কংগ্রেস কর্মীদের স্লোগানের উত্তর দেন ফিরহাদ। তিনি বলেন, ‘‌স্লোগান দেওয়া মানুষের গণতান্ত্রিক অধিকার। মানুষ কাকে সমর্থন করবেন, কাকে ভোট দেবেন, কার নামে স্লোগান দেবেন, সেটা তাঁরাই ঠিক করবেন।’‌

আর এই বিষয়ে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল বলেন, ‘‌বিরোধীদের যদি ভয় না পায় তাহলে মুখ্যমন্ত্রী কেন প্রচারে নামছেন?‌ একাধিক নেতা–মন্ত্রীকে কেন নামাচ্ছেন?‌ আমি বাচ্চা মেয়ে তো বিরোধীতা করছেন কেন?‌ এত ভয় কিসের!’‌ আজ জমজমাট প্রচার শুরু হয়ে গিয়েছে। একদিকে ফিরহাদ হাকিমের প্রচার অন্যদিকে প্রিয়াঙ্কা টিবরেওয়ালের প্রচার ঘিরে সরগরম ভবানীপুর বিধানসভা কেন্দ্র।

বন্ধ করুন