বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > এসএসকেএম হাসপাতালে গেলেন রুদ্রনীল ঘোষ, বিজেপি সমর্থকের ছেলেকে দেখতে
রুদ্রনীল ঘোষ (ফাইল চিত্র)
রুদ্রনীল ঘোষ (ফাইল চিত্র)

এসএসকেএম হাসপাতালে গেলেন রুদ্রনীল ঘোষ, বিজেপি সমর্থকের ছেলেকে দেখতে

  • তাঁর অভিযোগ, বিজেপি সমর্থকের ছেলেকে ইচ্ছাকৃতভাবে মোটরবাইক থেকে ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেসের লোকজন। তাই তিনি তাঁকে দেখতে এসেছেন।

বিজেপি সমর্থকের ছেলেকে দেখতে হাসপাতালে হাজির হলেন অভিনেতা–প্রার্থী রুদ্রনীল ঘোষ। শুক্রবার সকালে রুদ্রনীল ঘোষ হঠাৎ হাজির হলেন এসএসকেএম ট্রমা কেয়ার বিভাগে। শুক্রবার সকালে সেখানে উপস্থিত হয়ে তাঁর অভিযোগ, বিজেপি সমর্থকের ছেলেকে ইচ্ছাকৃতভাবে মোটরবাইক থেকে ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেসের লোকজন। তাই তিনি তাঁকে দেখতে এসেছেন।

হাসপাতালে দাঁড়িয়ে রুদ্রনীল জানান, বৃহস্পতিবার ববি হাকিমের আশ্রিত গুন্ডাবাহিনী বিজেপি সমর্থক সাইমা আহমেদের ছেলেকে মোটরবাইক থেকে ফেলে দিয়েছে। ভবানীপুর এলাকায় তৃণমূল কংগ্রেস সমাজবিরোধীদের দিয়ে কাজকর্ম করাচ্ছে। এমনকী এলাকায় যারা যারা বিজেপি করছে তাদেরকে মারধর করা হচ্ছে। আক্রমণ নামিয়ে নিয়ে আসা হচ্ছে।

ভবানীপুর বিধানসভা কেন্দ্রের প্রার্থী রুদ্রণীল ঘোষের অভিযোগ, এই সাইমা আহমেদের ১৩ বছরের ছেলে যখন মোটরবাইকে করে যাচ্ছিল, তখন ইচ্ছাকৃতভাবে ধাক্কা মারা হয় তাকে। আর সে পড়ে গেলে তার হাতের উপর থেকে গাড়ি চালিয়ে দেওয়া হয়। এদিন সাইমা আহমেদকে সঙ্গে নিয়ে রুদ্রনীল তাঁর ছেলেকে দেখতে আসেন এসএসকেএম হাসপাতালে। সাইমার বক্তব্য, ‘‌আমার ছেলে শিক্ষকের কাছ থেকে নোট আনতে যাচ্ছিল। তখন ববি হাকিমের আশ্রিত দুষ্কৃতীরা ধাক্কা মেরে ফেলে দেয় এবং তার হাতের উপর থেকে গাড়ি চালিয়ে দেয়।’‌ ববি হাকিমকে গ্রেফতার করার দাবি জানিয়েছেন রুদ্রনীল ঘোষ।

বন্ধ করুন