বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বিজেপি–তে যোগ দিতে মরিয়া তৃণমূলের ৪১ জন বিধায়ক, তালিকাও তৈরি, দাবি কৈলাসের
বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)
বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। ছবি সৌজন্য : পিটিআই (PTI)

বিজেপি–তে যোগ দিতে মরিয়া তৃণমূলের ৪১ জন বিধায়ক, তালিকাও তৈরি, দাবি কৈলাসের

  • বুধবার বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেন যে বিজেপি–র সঙ্গে যোগাযোগ রাখছেন হাওড়ার তৃণমূল সাংসদ ও প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়। সৌমিত্রর দাবি, তিনি নাকি বিজেপি–তে যোগ দেবেন।

ইতিমধ্যে তৃণমূল ছেড়ে বিজেপি–তে গিয়েছেন রাজ্যের একাধিক বিধায়ক, সাংসদ ও মন্ত্রী শুভেন্দু অধিকারী। তৃণমূলস্তরে রাজ্যের শাসকদলে ভাঙন অব্যাহত। আর এর মধ্যেই নতুন করে বোমা ফাটালেন বিজেপি–র সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা পশ্চিমবঙ্গের কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়।

বৃহস্পতিবার কৈলাস বলেন, ‘‌তালিকা তৈরি। তৃণমূলের ৪১ জন বিধায়ক বিজেপি–তে যোগ দিতে প্রস্তুত। তাঁদের সঙ্গে আসতে চাইছেন রাজ্যের শাসকদলের আরও নেতাকর্মীরা।’‌ তাঁর আরও দাবি, ওই বিধায়করা প্রতি মুহূর্তে তাঁদের সঙ্গে যোগাযোগ রাখছেন। যদিও কোন কোন বিধায়ক বিজেপি–র এই তালিকায় রয়েছেন তা এদিন স্পষ্ট করেননি কৈলাস বিজয়বর্গীয়।

তবে ঝাড়াইবাছাই করে দলে নতুন সদস্য নেবেন বলে এদিন জানিয়েছেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি এদিন বলেন, ‘‌আমরা আগে দেখব। যদি কারও ভাবমূর্তি ভাল নয় বলে মনে হয়, তবে তাঁদের দলে নেব না।’‌ কৈলাস বিজয়বর্গীয়র কটাক্ষ, ‘‌এত বিধায়ক যদি দলবদল করে তা হলে তৃণমূলের সরকার পড়ে যাবে। এই মুহূর্তে তা আমরা চাই না।’‌

অন্যদিকে, বুধবার বিজেপি যুব মোর্চার রাজ্য সভাপতি তথা সাংসদ সৌমিত্র খাঁ দাবি করেন যে বিজেপি–র সঙ্গে যোগাযোগ রাখছেন হাওড়ার তৃণমূল সাংসদ ও প্রাক্তন ফুটবলার প্রসূন বন্দ্যোপাধ্যায়। সৌমিত্রর দাবি, তিনি নাকি বিজেপি–তে যোগ দেবেন। তাঁর কথায়, ‘‌তৃণমূল সৎ মানুষের জায়গা নয়। প্রসূনবাবু বিজেপি–তে আসছেনই।’‌ যদিও এই জল্পনা উড়িয়ে দিয়েছেন প্রসূন বন্দ্যোপাধ্যায়।

বন্ধ করুন