বাড়ি > বাংলার মুখ > কলকাতা > 'এমনি সভাতেই লোক হয় না'- শাহের ভাষণ দুই কোটি মানুষ দেখার দাবি খণ্ডন তৃণমূলের
হাওড়ায় জনগণ শুনছেন অমিত শাহর বক্তব্য  (PTI)
হাওড়ায় জনগণ শুনছেন অমিত শাহর বক্তব্য  (PTI)

'এমনি সভাতেই লোক হয় না'- শাহের ভাষণ দুই কোটি মানুষ দেখার দাবি খণ্ডন তৃণমূলের

কত মানুষ দেখেছে ভার্চুয়াল সভা, এই নিয়ে কথার লড়াই। 

রাজ্যের প্রায় দুই কোটি মানুষ অমিত শাহর ভার্চুয়াল সভায় অংশগ্রহণ করেছিলেন। বিজেপির এই দাবি নিয়ে প্রশ্ন তুলল শাসক তৃূণমূল। 

মঙ্গলবার দিল্লি থেকে দেশব্যাপী জনসংবাদ প্রচারের অংশ হিসাবে পশ্চিমবঙ্গের কর্মীদের সঙ্গে কথা বলেন খোদ স্বরাষ্ট্রমন্ত্রী। ২০২১ ভোটের আগে ধীরে ধীরে ঘর গোছানোর অংশ হিসাবেই এই সভা বলে মনে করা হচ্ছে। 

সভায় তৃণমূলকে তীব্র আক্রমণ করেন প্রাক্তন বিজেপি প্রধান। বৈঠকের শেষে বিজেপির রাজ্য সম্পাদক সায়ন্তন বসু বলেন যে হিসাব মতো দুই কোটি মানুষ অমিত শাহর বক্তব্য শুনেছেন। এই ভার্চুয়াল সভাকে খুব বড় সাফল্য বলেও তুলে ধরেন তিনি। 

এই সভার জন্য ১৫ হাজার এলএডি স্ক্রিন ও ৭০,০০০ স্মার্ট টিভি সারা রাজ্য জুড়়ে বসিয়েছিল বিজেপি। বাংলায় ৭৮,০০০ পোলিং বুথ আছে। টিভি ছাড়াও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ এই সভা দেখেছেন বলে দাবি করেন সায়ন্তন বসু। দলের রাজ্যের বড় নেতারা সবাই বিজেপি হেডকোয়ার্টাসে বসে এই সভা দেখেন। মঞ্চে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ, মুকুল রায়, সায়ন্তন বসুরা। 

অন্যদিকে দিল্লিতে সভায় যোগ দেন দুই কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ও দেবশ্রী চৌধুরী। তবে বিজেপির দাবি মানছে না তৃণমূল। টুইটারে তাদের হ্যাসট্যাগ #BengalRejectsAmitShah কলকাতায় পয়লা নম্বর স্থানে ট্রেন্ড করেছে বলে দাবি করেছে তৃণমূল। 

এক তৃণমূল নেতা দুই কোটির দাবিও উড়িয়ে দিয়েছেন। তাঁর কথায়,' সাধারণ সভাতেই লোক আনতে পারে না বিজেপি, দুই কোটি দর্শক কোথা থেকে জোগাড় হল। সব বিষয়ে মিথ্যা কথা বলার অভ্যাস এবার বিজেপির ছাড়া উচিত'।

বন্ধ করুন