বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP বিধায়কদের হোয়াটসঅ্যাপ বিপ্লবে ইতি, দাবি দলীয় নেতৃত্বের
সুকান্ত মজুমদার (ছবি সৌজন্যে এএনআই) (HT_PRINT)

BJP বিধায়কদের হোয়াটসঅ্যাপ বিপ্লবে ইতি, দাবি দলীয় নেতৃত্বের

  • সূত্রের খবর, বিজেপি বিধায়কদের বোঝানোর দায়িত্ব বর্তায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ওপর। তিনি বিধানসভায় দলের মুখ্যসচেতক মনোজ টিগ্গাকে দায়িত্ব দেন।

রাজ্য কমিটিতে জায়গা না পেয়ে বিজেপি বিধায়কদের Whatsapp গ্রুপ ছাড়ো বিদ্রোহে আপাতত ইতি। এমনই দাবি করা হয়েছে দলের তরফে। বিজেপির তরফে জানানো হয়েছে, বিক্ষুব্ধ বিধায়কদের বুঝিয়ে ক্ষোভ মিটিয়েছে দলীয় নেতৃত্ব। এবার তাদের ফের হোয়াটসঅ্যাপ গ্রুপে ফেরা সময়ের অপেক্ষা।

বলে রাখি, বিজেপির নতুন রাজ্য কমিটি ঘোষণার পর ৯ জন বিধায়ক দলের হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়েন। তার মধ্যে ৫ জন আবার মতুয়া বিধায়ক। তাঁদের অভিযোগ, রাজ্য কমিটিতে মতুয়াদের প্রতিনিধিত্ব নেই। বাঁকুড়ার ৪ বিধায়কও হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যান। এর পরই তৎপর হয় বিজেপির রাজ্য নেতৃত্ব।

সূত্রের খবর, বিজেপি বিধায়কদের বোঝানোর দায়িত্ব বর্তায় বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর ওপর। তিনি বিধানসভায় দলের মুখ্যসচেতক মনোজ টিগ্গাকে দায়িত্ব দেন। মনোজবাবু একে একে সমস্ত বিধায়কের সঙ্গে কথা বলে ক্ষোভ নিরসন করেন। খুব তাড়াতাড়ি বিধায়কদের আবার হোয়াটসঅ্যাপ গ্রুপে ফেরানো হবে জানানো হয়েছে দলের তরফে।

বলে রাখি, বিজেপির নতুন রাজ্য কমিটি থেকে বাদ গিয়েছেন একাধিক পুরনো মুখ। তার জায়গায় এসেছেন নতুন অনেকে। বাদ পড়েছেন প্রতাপ বন্দ্যোপাধ্যায়, রাজু বন্দ্যোপাধ্যায়, সায়ন্তন বসুর মতো নেতা।

 

বন্ধ করুন