বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মণীশ শুক্লর মৃত্যুতে CBI তদন্ত চেয়ে রাজভবনে BJP, সাহায্যের আশ্বাস ধনখড়ের
ফাইল ছবি
ফাইল ছবি

মণীশ শুক্লর মৃত্যুতে CBI তদন্ত চেয়ে রাজভবনে BJP, সাহায্যের আশ্বাস ধনখড়ের

  • গাড়ি তালতলা পর্যন্ত এগোতে জ্যামে পড়ে। জ্যাম কাটিয়ে এগোতে দেখা যায় এলিট সিনেমা হলের সামনে ব্যারিকেড করেছে পুলিশ। বিজেপি নেতারা এগিয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন।

নিহত বিজেপি নেতা মণীশ শুক্লের দেহ নিয়ে রাজভবনে পৌঁছতে পারল না বিজেপি। তার আগেই পথ আটকাল পুলিশ। দেহ রাজভবনে যেতে না দিলেও ৫ সদস্যের প্রতিনিধিদলকে রাজভবনে যাওয়ার অনুমতি দেন আধিকারিকরা। রাজ্যপালের কাছে এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়ে এসেছেন বিজেপি নেতারা। 

এদিন সন্ধ্যায় ময়নাতদন্তের শেষে NRS মেডিক্যাল কলেজের পুলিশ মর্গ থেকে বেরোয় মণীশ শুক্লর দেহ। দেহ নিয়ে মৌলালি মোড় হয়ে সুরেন্দ্রনাথ ব্যানার্জি রোড দিয়ে রাজভবনের দিকে এগোতে থাকে গাড়ি। সঙ্গে অন্যান্য গাড়িতে ছিলেন বিজেপি নেতারা। ছিলেন দলের অসংখ্য সমর্থক। 

গাড়ি তালতলা পর্যন্ত এগোতে জ্যামে পড়ে। জ্যাম কাটিয়ে এগোতে দেখা যায় এলিট সিনেমা হলের সামনে ব্যারিকেড করেছে পুলিশ। বিজেপি নেতারা এগিয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন। তাঁরা জানান, রাজভবনে ১৪৪ ধারা থাকে। তাই এত লোক নিয়ে সেখানে যাওয়া যাবে না। নিয়ে যাওয়া যাবে না দেহ। তবে ৫ জনের প্রতিনিধিদলকে যাওয়ার অনুমতি দেবে পুলিশ।

পুলিশের প্রস্তাবে রাজি হয় বিজেপি। এর পর মণীশ শুক্লর বাবাকে নিয়ে রাজভবনের উদ্দেশে রওনা হন বারাকপুরের সাংসদ অর্জুন সিং। সঙ্গে ছিলেন আরও ৩ জন বিজেপি নেতা। 

রাজভবনে গিয়ে রাজ্যপালকে স্মারকলিপি দেন মণীশের বাবা। বেরিয়ে তিনি জানান, ছেলের মৃত্যুতে অস্বাভাবিক হত্যার মামলা রুজু করেছে পুলিশ। খুনের মামলা করেনি। এতেই স্পষ্ট যে পুলিশের কাছ থেকে বিচার পাওয়া সম্ভব নয়। তাই রাজ্যপালের কাছে CBI তদন্তের দাবি জানিয়েছি। রাজ্যপাল তাঁর ক্ষমতার মধ্যে সাধ্যমতো চেষ্টার আশ্বাস দিয়েছেন। 

এরই মধ্যে মণীশের দেহ নিয়ে টিটাগড়ের উদ্দেশে রওনা দেয় শবদেহবাহী শকট।

 

বন্ধ করুন