বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বস্তি - বহুতলকে কনটেনমেন্ট জোন ঘোষণা করে ভবানীপুরে কারচুপি করতে পারে তৃণমূল: BJP
সোমবার কমিশনের দফতরে অর্জুন সিং।
সোমবার কমিশনের দফতরে অর্জুন সিং।

বস্তি - বহুতলকে কনটেনমেন্ট জোন ঘোষণা করে ভবানীপুরে কারচুপি করতে পারে তৃণমূল: BJP

  • সঙ্গে বিজেপির দাবি, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বুথে যত কম সম্ভব জনসমাগম করতে হবে। সেজন্য রাজনৈতিক দলের এজেন্টদের বুথে প্রবেশ নিষিদ্ধ হোক।

বাছাই করা কিছু বস্তি ও বহুতলকে কনটেনমেন্ট জোন ঘোষণা করে ভবানীপুর উপনির্বাচনে কারচুপি করার চেষ্টা করছে তৃণমূল। সোমবার রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিককে এমনই অভিযোগ জানাল বিজেপি। সঙ্গে তাদের দাবি, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বুথে যেন কোনও এজেন্ট বসার অনুমতি না দেওয়া হয়।

সোমবার সাংসদ অর্জুন সিংয়ের নেতৃত্বে মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাবের সঙ্গে দেখা করে বিজেপির প্রতিনিধিদল। তাঁর কাছে বেশ কয়েকদফা দাবিসনদ পেশ করে বিজেপি। তাতে অভিযোগ করা হয়েছে, নির্বাচনের আগে কিছু বহুতল ও বস্তিকে কনটেনমেন্ট জোন ঘোষণা করে ভোটের ফল প্রভাবিত করার চেষ্টা করতে পারে তৃণমূল। সেই সব এলাকার মানুষ যেন ভোটাধিকার প্রয়োগ করতে পারেন তা নিশ্চিত করতে হবে কমিশনকে। 

সঙ্গে বিজেপির দাবি, করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বুথে যত কম সম্ভব জনসমাগম করতে হবে। সেজন্য রাজনৈতিক দলের এজেন্টদের বুথে প্রবেশ নিষিদ্ধ হোক। এমনকী বিধানসভা নির্বাচনের ধাঁচে উপ নির্বাচনের রাজ্য সরকারি কর্মীদের ব্যবহার না করার দাবি জানিয়েছে তারা। সঙ্গে কেন্দ্রীয় বাহিনীর পরিমাণ কয়েকগুণ বাড়ানোর দাবি জানিয়েছে তারা। বিজেপির দাবি, প্রতি কেন্দ্রে মোতায়েন হোক ৪০ কোম্পানি করে বাহিনী।

 

বন্ধ করুন