বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বেলেঘাটা বিস্ফোরণে NIA তদন্তের দাবিতে সরব হল BJP
লকেট চট্টোপাধ্যায়
লকেট চট্টোপাধ্যায়

বেলেঘাটা বিস্ফোরণে NIA তদন্তের দাবিতে সরব হল BJP

  • রাজ্য পুলিশের তদন্তের ওপর অনাস্থা প্রকাশ করে লকেট বলেন, ‘বাংলার প্রশাসনকে আমরা বিশ্বাস করি না। আমাদের দাবি, NIA-কে দিয়ে এর তদন্ত করানো হোক।

বেলেঘাটায় ক্লাবে বিস্ফোরণকাণ্ডের NIA তদন্তের দাবিতে সরব হল বিজেপি। মঙ্গলবার সন্ধ্যায় এমন দাবি তোলেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি বলেন, একাজ করার জন্যই তো ভোটের আগে ক্লাবগুলিকে ৫০,০০০ টাকা করে দিয়েছেন মমতা।

এদিন লকেট বলেন, ‘আগামী ২০২১-এর জন্য ক্লাবগুলিকে ৫০,০০০ টাকা করে দেওয়া হয়েছে। যে তারা বাংলার গর্ব মমতার ক্ষেপণাস্ত্র পরীক্ষা সফল করবেন। মানুষের ওপর থেকে আস্থা হারিয়ে ফেলেছে তৃণমূল। বেলেঘাটার মতো জায়গায় কাউকে তো ভোটই দিতে দেয় না।‘ 

রাজ্য পুলিশের তদন্তের ওপর অনাস্থা প্রকাশ করে লকেট বলেন, ‘বাংলার প্রশাসনকে আমরা বিশ্বাস করি না। আমাদের দাবি, NIA-কে দিয়ে এর তদন্ত করানো হোক। এই রিপোর্ট স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে যাবে। উৎসবের মধ্যে অশান্তি পাকানোর জন্য এই বোমা তৈরি হচ্ছিল।‘ 

পালটা পুরমন্ত্রী ফিরহাদ হাকিম বলেন, ‘পুলিশ ঘটনার তদন্ত করছে। কোনও দুষ্কৃতীযোগ থাকলে তার বিরুদ্ধে পদক্ষেপ করা হবে। এটা উত্তরপ্রদেশ বা গুজরাত নয়, যে অপরাধ করে কেউ ছাড় পেয়ে যাবে’। 

মঙ্গলবার সকাল ৭টা নাগাদ কলকাতার বেলেঘাটায় একটি ক্লাবের চিলেকোঠায় প্রবল বিস্ফোরণ হয়। বিস্ফোরণের তীব্রতায় ক্লাবটির অ্যাসবেসটাসের চাল উড়ে যায়। ভেঙে পড়ে একটি দেওয়াল। ঘটনার তদন্ত শুরু করেছে কলকাতা পুলিশ।

 

বন্ধ করুন