বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > চার পুরনিগমের নির্বাচন স্থগিতের দাবি জানাল বিজেপি
বিজেপির পতাকা (HT_PRINT)
বিজেপির পতাকা (HT_PRINT)

চার পুরনিগমের নির্বাচন স্থগিতের দাবি জানাল বিজেপি

  • শমীকবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী বলছেন আগামী ১৫ দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আক্রান্তের যে সংখ্যা পাওয়া যাচ্ছে পরীক্ষা বাড়লে তা দ্বিগুণ হবে।

রাজ্যে ভয়াবহ করোনা পরিস্থিতির মধ্যে ৪ পুরনিগমে নির্বাচন স্থগিত করার দাবি জানাল বিজেপি। শুক্রবার দলের রাজ্য সদর দফতরে এক সাংবাদিক বৈঠকে এই দাবি জানান বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য। নির্বাচন করানোর জন্য তৃণমূল যে ভাবে মরিয়া হয়ে উঠেছে তার সমালোচনা করেন তিনি।

শমীকবাবু বলেন, ‘নিজেদের রাজনৈতিক রসায়ন ঠিক করতে গিয়ে, আভ্যন্তরীণ দন্দ্বকে ব্যালান্স করতে গিয়ে এতদিন নির্বাচন বন্ধ করে রেখেছিল তৃণমূল। আজ এই দুর্ভাগ্যজনক পরিস্থিতিতে অনেক প্রার্থী আক্রান্ত। যে পুলিশকে দিয়ে নির্বাচন হবে, তারা আক্রান্ত। আমাদের বহু কর্মী আক্রান্ত, নেতারা আক্রান্ত।’

শমীকবাবু বলেন, ‘মুখ্যমন্ত্রী বলছেন আগামী ১৫ দিন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আক্রান্তের যে সংখ্যা পাওয়া যাচ্ছে পরীক্ষা বাড়লে তা দ্বিগুণ হবে। চিকিৎসকরা বলছেন আতঙ্কিত হবেন না। শ্বাসকষ্ট না থাকলে বাড়িতে নিভৃতবাসে থাকুন। টেস্ট করলে পজিটিভ আসবে।’

আগামী ২২ জানুয়ারি বিধাননগর, চন্দননগর, আসানসোল ও শিলিগুড়ি পুরনিগম নির্বাচনের ভোটগ্রহণ। তার আগে রাজ্যে ২৫ শতাংশ পার করেছে করোনার দৈনিক সংক্রমণের হার।

 

বন্ধ করুন