বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP-র কলকাতা পুরসভা অভিযান ঘিরে চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে ধুন্ধুমার

BJP-র কলকাতা পুরসভা অভিযান ঘিরে চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে ধুন্ধুমার

কলকাতায় বিজেপির বিক্ষোভ।

বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে দলের রাজ্য সদর দফতর থেকে কলকাতা পুরসভা অভিযান শুরু করেন বিজেপি কর্মীরা। নেতৃত্বে ছিলেন কাউন্সিলর মিনাদেবী পুরোহিত, বিধায়ক অগ্নিমিত্রা পাল, সজল ঘোষ। সঙ্গে ছিল মশার বিশাল মডেল। ছিল মশারি।

কলকাতায় ডেঙ্গি মোকাবিলায় ব্যর্থ পুরসভা। ডেঙ্গি তথ্য গোপন করছে পুরবোর্ড। এই অভিযোগে বিজেপির কলকাতা পুরসভা অভিযান ঘিরে ধুন্ধুমার বাঁধল কলকাতার চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে। পুলিশের ব্যারিকেড ভেঙে বিজেপি কর্মীরা এগিয়ে যেতে গেলে হাতাহাতি শুরু হয়। রাস্তায় বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মীরা। এর জেরে প্রায় ৩০ মিনিট চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে যান চলাচল বন্ধ থাকে।

বৃহস্পতিবার দুপুর ২টো নাগাদ চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ে দলের রাজ্য সদর দফতর থেকে কলকাতা পুরসভা অভিযান শুরু করেন বিজেপি কর্মীরা। নেতৃত্বে ছিলেন কাউন্সিলর মিনাদেবী পুরোহিত, বিধায়ক অগ্নিমিত্রা পাল, সজল ঘোষ। সঙ্গে ছিল মশার বিশাল মডেল। ছিল মশারি। মিছিল যোগাযোগ ভবনের সমানে পৌঁছতেই ব্যারিকেড করে আটকায় পুলিশ। ব্যারিকেড ভেঙে এগিয়ে যাওয়ার চেষ্টা করেন বিজেপি কর্মীরা। স্লোগান ওঠে ‘কলকাতা পুরসভা হায় হায়’। পুলিশের বাধার মুখে রাস্তায় বসেই বিক্ষোভ দেখাতে থাকেন বিজেপি কর্মীরা। তখনই তাদের চেনে হিঁচড়ে প্রিজন ভ্যানে তোলে পুলিশ।

এই ঘটনার জেরে প্রায় ৩০ মিনিট যোগাযোগ ভবনের সামনে চিত্তরঞ্জন অ্যাভিনিউয়ের মুখে যান চলাচল বন্ধ থাকে। পরে ধীরে ধীরে স্বাভাবিক হয় পরিস্থিতি।

বিজেপি নেতা সজল ঘোষ বলেন, ‘এই সরকার এখন নিজেদের পিঠ বাঁচাতে ব্যস্ত। মানুষ বাঁচল কি বাঁচল না সেদিকে তাদের খেয়াল নেই। রোজ ডেঙ্গিতে মৃত্যুর খবর আসছে। কিন্তু কলকাতা পুরসভা স্বীকার করছে না। এই পুরবোর্ডের এক মিনিটও ক্ষমতায় থাকার অধিকার নেই।’

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

শ্বাসকষ্ট জনিত সমস্যা, কিডনির সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি পরিচালক প্রভাত রায় রিপোর্ট তলব করা হয় আগেই , ডিজিপি সন্দেশখালি ছাড়তেই সেই পথে জাতীয় আদিবাসী কমিশন মোহনবাগানের পরে এবার নর্থ-ইস্টের কাছে হার, খেতাবের দৌড়ে পিছিয়ে পড়ল এফসি গোয়া আবার বাতিল অমিত শাহের সফর, লোকসভা নির্বাচনের আগে বঙ্গ–বিজেপির অক্সিজেনে ঘাটতি দিব্যা-ভূষণের ডিভোর্সের জল্পনায় মুখ খুলল টি-সিরিজের এক কর্মী, সামনে এল বড় তথ্য মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল আমেরিকায় ভারতীয়কে গাড়িচাপা দিয়ে মেরেছিল পুলিশ, তবে কোনও শাস্তি নয় অফিসারকে! মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.