বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতার নাকের ডগায় সিবিআই লাগিয়েছে বিজেপি, বেফাঁস মন্তব্য রাহুল সিনহার
রাহুল সিনহা। (ছবি সৌজন্য, টুইটার @RahulSinhaBJP))
রাহুল সিনহা। (ছবি সৌজন্য, টুইটার @RahulSinhaBJP))

মমতার নাকের ডগায় সিবিআই লাগিয়েছে বিজেপি, বেফাঁস মন্তব্য রাহুল সিনহার

  • তৃণমূলের দাবি, রাজনৈতিকভাবে পাল্লা দিতে না পেরে সিবিআইকে ব্যবহার করছে বিজেপি।

বেফাঁস মন্তব্য করে বিতর্কে জড়ালেন বিজেপি নেতা রাহুল সিনহা। দাবি করলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের নাকের ডগায় সিবিআই লাগিয়েছে বিজেপি। যা নিয়ে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। তৃণমূল কংগ্রেসের দাবি, রাহুলের মন্তব্যেই স্পষ্ট যে রাজনৈতিকভাবে পাল্লা দিতে না পেরে রাজ্যের শাসক দলের বিরুদ্ধে চক্রান্ত করছে বিজেপি।

শনিবার বিধাননগরে পূর্বাঞ্চলীয় সংস্কৃতি কেন্দ্রের (ইজেডসিসি) প্রেক্ষাগৃহে বঙ্গ বিজেপির নয়া সভাপতি সুকান্ত মজুমদার সংবর্ধনা অনুষ্ঠানে রাহুল বলেন, ‘গত ২ মে ভোটের ফলাফল ঘোষণার পর আমাদের হাজার-হাজার কর্মীদের বাড়ি ছাড়া করা হয়েছে। মহিলাদের উপর অত্যাচার করা হয়েছে। ৪০ জনের বেশি বিজেপি কর্মীকে হত্যা করা হয়েছে। ওরা (তৃণমূল) ভেবেছিল, যে কোনও কিছু করে পার পেয়ে যাওয়া সম্ভব। বিজেপি দেখিয়ে দিয়েছে যে কী করতে পারে। মমতার নাকের ডগায় সিবিআই লাগিয়েছে বিজেপি। এখন উনি কিছু করতে পারছেন না।’

রাহুলের সেই মন্তব্য ঘিরে শুরু হয়েছে বিতর্ক। তৃণমূলের দাবি, রাহুলের মন্তব্য থেকেই স্পষ্ট যে রাজনৈতিক স্বার্থে সিবিআইকে ব্যবহার করছে নরেন্দ্র মোদী সরকার। তৃণমূল সাংসদ সৌগত রায় বলেন, ‘বিজেপি জনসমক্ষে স্বীকার করে নিল যে সিবিআইকে ব্যবহার করছে বিজেপি। তদন্তকারী সংস্থাকে ব্যবহার করা হচ্ছে, কারণ রাজনৈতিকভাবে বিজেপি আমাদের হারাতে পারেনি।’ একইসুরে বিজেপিকে আক্রমণ শানিয়েছেন রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুণাল ঘোষ। তিনি দাবি করেন, ‘পরিব্রাজক পরাজিত’ রাহুলের মন্তব্য থেকেই স্পষ্ট যে তৃণমূলের সঙ্গে রাজনৈতিকভাবে পাল্লা দিতে না পেরে সিবিআইকে ব্যবহার করছে বিজেপি। রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছি গেরুয়া শিবির।

বন্ধ করুন