বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দলের বাইরে বেফাঁস মন্তব্য রুখতে বিজেপিতে তৈরি হল শৃঙ্খলারক্ষা কমিটি
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ।
সাংবাদিক বৈঠকে দিলীপ ঘোষ।

দলের বাইরে বেফাঁস মন্তব্য রুখতে বিজেপিতে তৈরি হল শৃঙ্খলারক্ষা কমিটি

  • এদিন দিলীপবাবু জানান, দলের শৃঙ্খলারক্ষায় একটি কমিটি তৈরি হচ্ছে। তাতে থাকবেন সুভাষ সরকার, বিশ্বপ্রিয় রায়চৌধুরী  ও রথীন বসু।

প্রকাশ্যে দলবিরোধী মন্তব্য রুখতে শৃঙ্খলারক্ষা কমিটি গড়ল বিজেপি। মঙ্গলবার এক সাংবাদিক বৈঠকে একথা জানান দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বিধানসভা ভোটের পর থেকে যে ভাবে দলের একের পর এক নেতা প্রকাশ্যে বেসুরো গাইতে শুরু করেছেন তাতে লাগাম টানতেই এই পদক্ষেপ বলে মনে করা হচ্ছে। কাকতালীয়ভাবে এদিন দিলীপ ঘোষের সাংবাদিক সম্মেলনের পরেই ফেসবুকে পোস্ট করে দলের সমালোচনা করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। 

এদিন দিলীপবাবু জানান, দলের শৃঙ্খলারক্ষায় একটি কমিটি তৈরি হচ্ছে। তাতে থাকবেন সুভাষ সরকার, বিশ্বপ্রিয় রায়চৌধুরী  ও রথীন বসু। প্রকাশ্যে দলবিরোধী মন্তব্য করলে পদক্ষেপ করবে এই কমিটি। 

দিলীপবাবু সাংবাদিক বৈঠকে এই ঘোষণা করার কিছুক্ষণের মধ্যেই ফেসবুকে বিস্ফোরক পোস্ট করেন বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। লেখেন, ‘সমালোচনা তো অনেক হলো... মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৬৫ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালভাবে নেবে না।’ সপ্তাহখানেক আগে একই রকম মন্তব্য করেছিলেন বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায়ের ছেলে শুভ্রাংশু রায়। এখন দেখার, এদের বিরুদ্ধে কী পদক্ষেপ করে বিজেপির শৃঙ্খলারক্ষা কমিটি।

 

বন্ধ করুন