বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বৈশালী ডালমিয়ার ছেলের ওপর হামলার অভিযোগে, দেহে ঢুকে গেল কাচের টুকরো
ফেসবুক লাইভে বৈশালীদেবী ও তাঁর ছেলে।
ফেসবুক লাইভে বৈশালীদেবী ও তাঁর ছেলে।

বৈশালী ডালমিয়ার ছেলের ওপর হামলার অভিযোগে, দেহে ঢুকে গেল কাচের টুকরো

  • ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন জনের। গুরুতর আহত হন গাড়ির চালক। খবর পেয়ে ঘটনাস্থলে আসেন ইসলামপুর থানার পুলিশকর্মীরা।  মৃতদেহ তিনটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে মর্গে পাঠানো হয়।

বিজেপি নেত্রী বৈশালী ডালমিয়ার ছেলেকে প্রকাশ্যে মারধরের অভিযোগ একদল যুবকের বিরুদ্ধে। ঘটনার কথা ফেসবুক লাইভে জানিয়ে বৈশালী দাবি করেন, মারের চোটে তাঁর ছেলের দেহে গাড়ির কাচ ভেঙে ঢুকে গিয়েছে। ঘটনায় বেহালা থানায় অভিযোগ দায়ের করেছেন বালির প্রাক্তন বিধায়ক। 

বৈশালীদেবী জানান, সোমবার সকালে বাজার করতে বেরিয়েছিলেন তাঁর ছেলে। ফেরার পথে বেহালা চৌরাস্তা এলাকায় তাঁর গাড়ির সামনে এসে দাঁড়ায় আরেকটি গাড়ি। তার পর ব্যাপক মারধর করা হয় তাঁর ছেলেকে। মারের চোটে বৈশালীদেবীর ছেলের মুখে হাতে ও পেটে চোট লেগেছে বলে জানিয়েছেন তিনি। 

বৈশালীদেবী জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে হামলাকারীদের আটক করে নিয়ে যায়। সঙ্গে নিয়ে যায় ২টি গাড়ি। তবে অভিযুক্তরা কারা তা এখনো চিহ্নিত করতে পারেননি তিনি। 

বৈশালীদেবীর প্রশ্ন, ‘পশ্চিমবঙ্গে আগে কখনও এমনটা দেখিনি। সকাল ১০টার সময় একটা ছেলের ওপর হামলা হবে? আমি মুখ্যমন্ত্রীকে বিষয়টি দেখতে অনুরোধ করবো।’

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন বৈশালী ডালমিয়া। বালি থেকে ভোটে লড়ে পরাজিত হন তিনি। তাঁর দাবি, বিজেপির হয়ে ভোটে লড়াতেই তাঁর ছেলেকে হামলার মুখে পড়তে হয়েছে।

বন্ধ করুন