বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের শোভনের বাড়িতে BJP নেতৃত্ব, বৈঠক হল ‘নির্বাচনী রণনীতি’ নিয়ে
ফাইল ছবি
ফাইল ছবি

ফের শোভনের বাড়িতে BJP নেতৃত্ব, বৈঠক হল ‘নির্বাচনী রণনীতি’ নিয়ে

  • মঙ্গলবার রাতে শোভনবাবুর সঙ্গে বৈঠক করতে তাঁর ফ্ল্যাটে পৌঁছন দেবজিৎ সরকার। দীর্ঘ বৈঠক হয় তাঁদের মধ্যে।

ফের বিজেপি নেতৃত্বের সঙ্গে বৈঠকে শোভন চট্টোপাধ্যায়। মঙ্গলবার রাতে তাঁর বাসভবনে গিয়ে বৈঠক করেন বিজেপির কলকাতা জোনের আহ্বায়ক দেবজিৎ সরকার। বৈঠকে নির্বাচনী রণকৌশল নিয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন তিনি। 

গত সোমবার বিজেপির মিছিলে শোভন চট্টোপাধ্যায়ের অনুপস্থিতির পর তাঁর সঙ্গে দলের বিচ্ছেদ নিয়ে আলোচনা চলছিল। দলের দফতরে তাঁর জন্য বরাদ্দ ঘরে পড়েছিল তালা। ছিঁড়ে ফেলা হয়েছিল তাঁর নাম লেখা কাগজ। এর পরই বিজেপির তরফে শোভনের বিরুদ্ধে শাস্তিমূলক পদক্ষেপ গ্রহণ করা হতে পারে বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। 

দলের অস্বস্তির মধ্যেই মঙ্গলবার শোভন চট্টোপাধ্যায়ের তরফে জানানো হয়, বান্ধবীর শারীরিক অসুস্থতার জন্য সোমবার বিজেপির মিছিলে যেতে পারেননি তিনি। এজন্য শোভনবাবুর তরফে ক্ষমাপ্রার্থনাও করা হয়।

এর পরই মঙ্গলবার রাতে শোভনবাবুর সঙ্গে বৈঠক করতে তাঁর ফ্ল্যাটে পৌঁছন দেবজিৎ সরকার। দীর্ঘ বৈঠক হয় তাঁদের মধ্যে। বেরিয়ে দেবজিৎ সরকার সাংবাদিকদের জানান, শোভনবাবুর অনুপস্থিতির কারণ ইতিমধ্যে স্পষ্ট করা হয়েছে। দলের সঙ্গে তাঁর সম্পর্কে কোথাও কোনও শীতলতা নেই। তিনি দলেই রয়েছেন। আমরা নির্বাচনী রণকৌশল নিয়ে বৈঠক করলাম। 

এই নিয়ে মুখ খুলেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। বুধবার সকালে এক চা-চক্রে যোগ দিয়ে তিনি বলেন, ‘শোভনবাবুর সুর আমাদের সঙ্গে মিলছে না। মিললেই সমস্যা মিটে যাবে।’

 

বন্ধ করুন