বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BSF-কে ধর্ষক বলায় অপর্ণার বিরুদ্ধে দোশদ্রোহিতার অভিযোগ দায়ের BJP-র
ভোটের প্রচারে কল্যাণ চৌবে।

BSF-কে ধর্ষক বলায় অপর্ণার বিরুদ্ধে দোশদ্রোহিতার অভিযোগ দায়ের BJP-র

  • গত নভেম্বরে রাজ্যে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বিতর্কের মধ্যে বিস্ফোরক মন্তব্য করেন অপর্ণা সেন। তাঁর দাবি ছিল, ‘সীমান্তের সামরিকীকরণ চলছে। কেন্দ্রীয় সরকার ওখানে আরও BSF পাঠাচ্ছে।

অভিনেতা অপর্ণা সেনের বিরুদ্ধে পুলিশে রাষ্ট্রদ্রোহিতার অভিযোগ দায়ের করলেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। গত নভেম্বরে বিএসএফকে নিয়ে অপর্ণার করা এক মন্তব্যের প্রেক্ষিতে এই অভিযোগ করেছেন তিনি। কল্যাণ জানিয়েছেন, ওই মন্তব্য প্রত্যাহার করে ক্ষমপ্রার্থনার জন্য ৬০ দিন সময় দেওয়া হলেও কর্ণপাত করেননি অপর্ণা।

গত নভেম্বরে রাজ্যে বিএসএফের এক্তিয়ার বৃদ্ধি নিয়ে বিতর্কের মধ্যে বিস্ফোরক মন্তব্য করেন অপর্ণা সেন। তাঁর দাবি ছিল, ‘সীমান্তের সামরিকীকরণ চলছে। কেন্দ্রীয় সরকার ওখানে আরও BSF পাঠাচ্ছে। যেন এরা যথেষ্ট নয়। যারা হত্যা করছেন, ধর্ষণ করছেন তাঁরা যথেষ্ট নন।’ এর পরই অপর্ণা সেনকে আইনি চিঠি পাঠান কল্যাণবাবু। ৬০ দিন পরেও তার জবাব না পাওয়ায় পুলিশের দ্বারস্থ হয়েছেন তিনি।

এদিন উলটোডাঙা থানায় অভিযোগ দায়েরের পর কল্যাণবাবু বলেছেন, অপর্ণা সেনের বিরুদ্ধে পুলিশ পদক্ষেপ না করলে আমি আদালতে যাব। ওই মন্তব্যের জেরে অপর্ণা সেনের বিরুদ্ধে ইতিমধ্যে কলকাতা হাইকোর্টে আউনজীবী অনির্বাণ গঙ্গোপাধ্যায় একটি মামলা দায়ের করেছেন।

 

বন্ধ করুন