বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অন্য দলের প্রার্থীর এজেন্ট হয়ে ভবানীপুরে ঘোরার অভিযোগ কল্যাণ চৌবের বিরুদ্ধে
ভবানীপুর থানায় ঢুকছেন বিজেপি নেতা কল্যাণ চৌবে।
ভবানীপুর থানায় ঢুকছেন বিজেপি নেতা কল্যাণ চৌবে।

অন্য দলের প্রার্থীর এজেন্ট হয়ে ভবানীপুরে ঘোরার অভিযোগ কল্যাণ চৌবের বিরুদ্ধে

  • কল্যাণ চৌবের সাফাই, হিন্দুস্তান আওয়াম মোর্চা ও বিজেপি সমমনোভাবাপন্ন দল। বিহারে NDA-র সদস্য HAM. তাই তাদের প্রার্থীর এজেন্ট হয়েছিলেন তিনি।

ভবানীপুরে অন্য দলের প্রার্থীর এজেন্ট হয়ে দিনভর বুথে বুথে ঘুরে বেড়ালেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। তৃণমূলের অভিযোগ, হিন্দুস্তান আওয়াম মোর্চার প্রার্থী শতদ্রু রায়ের এজেন্ট ছিলেন বিজেপি নেতা কল্যাণ চৌবে। বৃহস্পতিহার বিকেলে তাঁর গাড়ি ভাঙচুরের অভিযোগ ওঠার পর বিষয়টি প্রকাশ্যে আসে। এই ঘটনায় বিজেপির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তুলেছে তৃণমূল।

বৃহস্পতিবার বিকেলে শরৎ বসু রোডে তাঁর গাড়ি ভাঙচুর হয়েছে বলে দাবি করেন কল্যাণ চৌবে। ভবানীপুর বিধানসভার অন্তর্গত ওই এলাকায় বহিরাগত হয়ে কী করে তিনি ভোট চলাকালীন প্রবেশ করেছিলেন সেই প্রশ্ন ওঠে। জবাবে কল্যাণবাবু জানান তিনি HAM প্রার্থী শতদ্রু রায়ের নির্বাচনী এজেন্ট। নির্বাচন কমিশনের পরিচয়পত্রও দেখান তিনি।

বিজেপি নেতা কল্যাণ চৌবে গত বিধানসভা নির্বাচনে মানিকতলা থেকে সাধন পান্ডেকে টক্কর দিয়েছিলেন। যদিও হারের মুখ দেখতে হয়েছিল তাঁকে। কী করে এক দলের সদস্য অন্য দলের প্রার্থীর এজেন্ট হতে পারেন তা নিয়ে প্রশ্ন তুলেছে তৃণমূল।

কল্যাণ চৌবের সাফাই, হিন্দুস্তান আওয়াম মোর্চা ও বিজেপি সমমনোভাবাপন্ন দল। বিহারে NDA-র সদস্য HAM. তাই তাদের প্রার্থীর এজেন্ট হয়েছিলেন তিনি। তাঁর লক্ষ্য ছিল তৃণমূলের রিগিং ধরা। তিনি বলেন, ‘আমি যা করেছি আইন মেনেই করেছি।’

 

বন্ধ করুন