বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > কলকাতায় ফিরে হাথরস নিয়ে রক্ষণাত্মক মুকুল রায়
মুকুল রায়। ফাইল ছবি
মুকুল রায়। ফাইল ছবি

কলকাতায় ফিরে হাথরস নিয়ে রক্ষণাত্মক মুকুল রায়

  • বিরোধী নেতাদের হাথরসে প্রবেশে বাধা নিয়ে মুকুলের সাফ যুক্তি, পশ্চিমবঙ্গেও বিরোধী দলের নেতাদের কোথাও ঢুকতে দেওয়া হয় না। তাই এটা কোনও নতুন জিনিস নয়।

দিল্লিতে দলের কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে বৈঠক সেরে কলকাতা ফিরলেন বিজেপির কেন্দ্রীয় সহ-সভাপতি মুকুল রায়। শুক্রবার সন্ধ্যায় দমদম বিমানবন্দরে হাথরস গণধর্ষণ নিয়ে সাংবাদিকদের প্রশ্নের মুখে রক্ষণাত্মক শোনায় তাঁকে। একই সঙ্গে খারিজ করেন পশ্চিমবঙ্গের নির্বাচনী কান্ডারির দায়িত্ব পাওয়ার খবরও।

এদিন মুকুল রায় বলেন, আমি বিজেপির সহ সভাপতি। সারা ভারতে নির্বাচন হলে যেমন দায়িত্ব থাকে এখানেও দায়িত্ব তেমনই। আলাদা কোনও ব্যাপার নেই। 

হাসরস নিয়ে মুকুল রায় বলেন, দলিতদের ওপর কোনও নির্যাতন হলে বিজেপি সব সময় পাশে আছে। উত্তর প্রদেশ সরকারের ওপর ভরসা রাখুন। দেখুন কী শাস্তি হয়। 

বিরোধী নেতাদের হাথরসে প্রবেশে বাধা নিয়ে মুকুলের সাফ যুক্তি, পশ্চিমবঙ্গেও বিরোধী দলের নেতাদের কোথাও ঢুকতে দেওয়া হয় না। তাই এটা কোনও নতুন জিনিস নয়।

বৃহস্পতিবার দিল্লিতে জেপি নড্ডার বাসভবনে পশ্চিমবঙ্গের রণকৌশল নিয়ে দীর্ঘ বৈঠক করেন দিলীপ ঘোষ ও মুকুল রায়। বৈঠকে নড্ডা ছাড়াও হাজির ছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। পশ্চিমবঙ্গে দলের দায়িত্বপ্রাপ্ত শিবপ্রকাশ, অরবিন্দ মেনন ও কৈলাস বিজয়বর্গীয়। চার ঘণ্টা ধরে চলে সেই বৈঠক।

বৈঠকে দিলীপ ঘোষের নেতৃত্বেই পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন লড়ার সিদ্ধান্ত নেয় বিজেপি। সঙ্গে নির্বাচনে দলের রণকৌশল কী হবে তা নিয়ে বিস্তারে আলোচনা হয়। 

 

বন্ধ করুন