বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমি হেরেছি ঠিকই, দায়িত্ববোধ কমেনি’‌, ভবানীপুরে হেরে এবার মন্তব্য প্রিয়াঙ্কার
প্রিয়াঙ্কা টিবরেওয়াল
প্রিয়াঙ্কা টিবরেওয়াল

‘‌আমি হেরেছি ঠিকই, দায়িত্ববোধ কমেনি’‌, ভবানীপুরে হেরে এবার মন্তব্য প্রিয়াঙ্কার

  • এই নির্বাচনের পর কেউ যদি কোনও সমস্যায় পড়েন তা হলে যেন তাঁর সঙ্গে যোগাযোগ করেন বলে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

ভবানীপুর উপনির্বাচনে আবার নন্দীগ্রাম হতে পারে বলে হুঙ্কার ছেড়েছিলেন তিনি। কিন্তু ফলাফলের দিন দেখা গেল তিনি এবং তাঁর দল ধুয়েমুছে সাফ হয়ে গিয়েছে। হ্যাঁ, তিনি বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। তবে হেরে গিয়েও তিনি থেমে থাকছেন না। এই নির্বাচনের পর কেউ যদি কোনও সমস্যায় পড়েন তা হলে যেন তাঁর সঙ্গে যোগাযোগ করেন বলে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

কিন্তু কেন এই পোস্ট করেছেন তিনি?‌ প্রিয়াঙ্কা টিবরেওয়াল লিখেছেন, ‘আমি ভোটে হেরে গিয়েছি ঠিকই। তবে আমার মানুষের প্রতি দায়িত্ববোধ তাতে বিন্দুমাত্র কমেনি। আমি মানুষের জন্য কাজ করে যাব।’ কিন্তু ভবানীপুরে তিনি কী কাজ করবেন?‌ জানা গিয়েছে, কোনও বিজেপি নেতা–কর্মী যদি হিংসার শিকার হন তাহলে তিনি আইন অনুযায়ী সাহায্য করবেন।

উল্লেখ্য, বাংলায় ভোট পরবর্তী হিংসার মামলায় বিজেপির হয়ে আদালতে মামলায় সওয়াল করেছিলেন আইনজীবী প্রিয়াঙ্কা টিবরেওয়াল। ৩ অক্টোবর ভোট গণনার আগেই কলকাতা হাইকোর্টের ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি রাজেশ বিন্দল ও রাজ্যপাল জগদীপ ধনখড়কে চিঠি লিখে হিংসার আশঙ্কা প্রকাশ করেছিলেন তিনি। আবার হেরে গিয়ে বাংলার নেত্রীকে অভিনন্দনও জানিয়েছিলেন।

তিনি নির্বাচনে শোচনীয় পরাজয়ের পর একটি চিঠি লিখেছিলেন সরকারের সর্বস্তরে। সেখানে উল্লেখ করা হয়েছিল, যেন কোনও হিংসা না হয় সেদিকে লক্ষ্য রাখার জন্য। আর বাংলার মানুষকে তিনি মনে করিয়ে দেন, নির্বাচনে পরাজিত হলেও রাজনীতির ময়দানে তিনি থাকছেন। মানুষের পাশে থেকে লড়াইটা তাঁর চলবে।

বন্ধ করুন