বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > রক্ত ঝরলেও পাশে থাকে না কেউ, বিজেপির অস্বস্তিতে বাড়িয়ে এবার 'বেসুরো' রূপা!
রূপা গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি : পিটিআই)
রূপা গঙ্গোপাধ্যায় (ফাইল ছবি : পিটিআই)

রক্ত ঝরলেও পাশে থাকে না কেউ, বিজেপির অস্বস্তিতে বাড়িয়ে এবার 'বেসুরো' রূপা!

  • বিজেপিতে বেসুরোর তালিকা ক্রমেই বাড়ছে। এবার সেই তালিকাতে নাম লেখালেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়।

বিজেপিতে বেসুরোর তালিকা ক্রমেই বাড়ছে। এবার সেই তালিকাতে নাম লেখালেন বিজেপি নেত্রী রূপা গঙ্গোপাধ্যায়। দলকে অস্বস্তিতে ফেলে সোশ্যাল মিডিয়াতে সরব হলেন রাজ্যসভার সাংসদ। টুইটার এবং ফেসবুকে রূপা গঙ্গোপাধ্যায় লেখেন, 'রাজনীতিকে গ্ল্যামারাইজ করে লাভ নেই। অনেক রক্ত ঝরলেও কেউ পাশে থাকে না।' এই পোস্টে এবার অস্বস্তিতে গেরুয়া শিবির।

উল্লেখ্য, বিধানসভা নির্বাচনের সময় খুব একটা ময়দানে নামতে দেখা যায়নি রূপা গঙ্গোপাধ্যায়। সেই সময় আবার রাকেশ সিং-পামেলা কাণ্ডে আবার দলকে অস্বস্তিতে ফেলে বলেছিলেন, পুলিশ যা করেছে, ঠিক করেছে। এবার ফের একবার দলকে অস্বস্তিতে ফেলে সোশ্যাল মিডিয়াতে পোস্ট রূপার। ভাঙনে জর্জরিত দলের নেত্রীর এই পোস্ট বেশ তাৎপর্যপূর্ণ। মুকুল রায় চলে গিয়েছেন। তাঁর সঙ্গে অনেক নেতাই তৃণমূল মুখী হতে পারেন বলে আশঙ্কা বিজেপির অন্দরে। এই আবহে রূপা গঙ্গোপাধ্যায়ের এই পোস্টটি বিজেপির একাংশকে তোপ দেগে করা হয়েছে বলে মত রাজনৈতিক বিশেষজ্ঞদের।

একসময়ে বঙ্গ বিজেপির অন্যতম মুখ হিসেবে পরিচিত রূপা গঙ্গোপাধ্যায় হিগত কয়েক বছর ধরে অতটা সামনের সারিতে আসেননি। তৃণমূল থেকে বিজেপিতে যোগ দেওয়া নেতারাই সামনের সারি দখল করে বসেছিলেন। এখন তাঁদের মধ্যে অনেকেই আবার ফিরতে পারেন পুরোনো দলে। এদিকে দলবদলের এই হিড়িকের মাঝে সাধারণ কর্মীরা উপেক্ষিত, এই অভিযোগ উঠেছে বিজেপির অন্দরেও।

বন্ধ করুন