বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > আজ রাতেই দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী, জরুরি তলব করলেন জেপি নড্ডা
জেপি নড্ডার সঙ্গে শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে টুইটার)
জেপি নড্ডার সঙ্গে শুভেন্দু অধিকারী (ছবি সৌজন্যে টুইটার)

আজ রাতেই দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী, জরুরি তলব করলেন জেপি নড্ডা

  • এখন শুভেন্দু অধিকারী সামনে থেকে বঙ্গ বিজেপিকে নেতৃত্ব দিচ্ছেন। তিনিই দলবল নিয়ে গিয়ে রাজ্যপালের কাছে নালিশ ঠুকেছিলেন।

রাজ্যপাল জগদীপ ধনখড় নয়াদিল্লি সফর সেরে ফিরতেই ডাক পড়ল বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। অবেলায় এই ডাকে চিন্তিত রাজনীতির কারবারীরা। একইসঙ্গে চিন্তিত শুভেন্দু অধিকারী স্বয়ং। কারণ তাঁর নামে ইতিমধ্যেই একাধিক অভিযোগ দায়ের হয়েছে রাজ্যের থানায়। তার উপর দলে ভাঙন শুরু হয়েছে। যা তিনি ঠেকাতে পারছেন না। এমনকী দলের নেতাদের ফোন না ধরায় নালিশ জমা পড়েছে কেন্দ্রীয় নেতাদের কাছে। সূত্রের খবর, আজ সোমবার রাতেই দিল্লি যাচ্ছেন শুভেন্দু অধিকারী। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা তাঁকে তলব করেছেন। মঙ্গলবার নাড্ডার সঙ্গে বৈঠকে বসবেন শুভেন্দু।

এখন শুভেন্দু অধিকারী সামনে থেকে বঙ্গ বিজেপিকে নেতৃত্ব দিচ্ছেন। তিনিই দলবল নিয়ে গিয়ে রাজ্যপালের কাছে নালিশ ঠুকেছিলেন। সেই নালিশের চিঠি কেন্দ্রীয় নেতাদের কাছে পৌঁছে দিয়েছেন রাজ্যপাল। এমনকী নিয়েও বিশেষ নোট দিয়েছেন সেখানে। তারপরই তাঁর সঙ্গে নড্ডার বৈঠক তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন রাজনৈতিক পর্যবেক্ষকরা। মাত্র ১০ দিনের মধ্যে রাজ্য বিজেপির এই নেতাকে দ্বিতীয়বার দিল্লিতে তলব জোর চর্চার কারণ হয়ে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, চার দিনের দিল্লি সফর শেষে শনিবার কলকাতায় ফিরেছেন রাজ্যপাল। তারপর রবিবার বিকালে রাজভবনে তাঁর সঙ্গে দেখা করেন শুভেন্দু অধিকারী। আর সোমবারই রাতে যেতে হচ্ছে দিল্লিতে। সব মিলিয়ে আরও জল্পনা শুরু হয়েছে। আবার রাজ্যের বিরোধী দলনেতা হাইকোর্টে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন। বিজেপি কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা করা হচ্ছে বলে অভিযোগ তুলেছেন শুভেন্দু। ইতিমধ্যেই বেশ কয়েকজন আইনজীবীর সঙ্গে আলোচনা করেছেন তিনি। নড্ডার সঙ্গে সেই বিষয়ে কথা হতে পারে বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন