বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > অলিম্পিয়ানদের সমর্থনে মাস্ক ছাড়া দৌড় দিলীপদের, অনুমতি না থাকলেও আটকাল না পুলিশ
দিলীপ ঘোষ (ছবি সৌজন্যে টুইটার)
দিলীপ ঘোষ (ছবি সৌজন্যে টুইটার)

অলিম্পিয়ানদের সমর্থনে মাস্ক ছাড়া দৌড় দিলীপদের, অনুমতি না থাকলেও আটকাল না পুলিশ

  • অলিম্পিকে অংসগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সমর্থনে দেশজুড়ে এই 'ম্যারাথন'-এর আয়োজন করা হয় বিজেপির যুব মোর্চার তরফে।

রাজু বিস্ত, সৌমিত্র খাঁষ শমীক ভট্টাচার্যদের পাশে নিয়ে রেড রোডে দৌড়ালেন দিলীপ ঘোষ। অলিম্পিকে অংসগ্রহণকারী ভারতীয় অ্যাথলিটদের সমর্থনে দেশজুড়ে এই 'ম্যারাথন'-এর আয়োজন করা হয়েছে বিজেপির যুব মোর্চার তরফে। সেই অনুযায়ী কলকাতাতেও এই অনুষ্ঠান হয়। যদিও এই অনুষ্ঠানের অনুমতি ছিল না। তবে দিলীপ ঘওষ জানিয়েছিলেন যে তাঁদের দলকে কোভিড বিধির অজুহাতে কোনও অনুষ্ঠানেরই অনুমতি দেয় না লালবাজার। তবে এই দৌড় হবেই। সেই অনুযায়ী আজ সকালে নেতাজির মূর্তিতে মাল্যদান করে অনুষ্ঠান শুরু হয়। তবে অনুমতি না থাকলেও কোথাও পুলিশি বাধা দেখা যায়নি।

রবিবার গোটা দেশ জুড়ে বিজেপির যুব মোর্চার তরফে 'ম্যারাথন' দৌড়ানোর পরিকল্পনা করে। সেই মতো কলকাতাতে শ্যামবাজার থেকে ধর্মতলা পর্যন্ত দৌড়ানোর জন্যে অনুমতি চেয়েছিল গেরুয়া শিবির। সেই অনুযায়ী অনুমতি চেয়ে কলকাতা পুলিশকে চিঠি দিয়েছিল বিজেপি। তবে বিজেপির দাবি, পুলিশ সেই দৌড়ের অনুমতি দেয়নি। এদিকে দৌড়ের অনুমতি না পেয়ে অসন্তুষ্ট হয় বিজেপি। তবে দিলীপ ঘোষ জানান, অনুমতি না পেলেও তাঁরা দৌড়াবেন।

এই দৌড় অনুষ্ঠিত করার দায়িত্ব ছিল যুব মোর্চার দুই সাধারণ সম্পাদক প্রকাশ দাস ও গোবিন্দ রায়ের উপর। সেই দৌড়ে অংশ নেন রাজু বিস্ত, সৌমিত্র খাঁ, শমীক ভট্টাচার্যরাও। যদিও জানা যায়, কোভিড বিধিনিষেধের জেরে বিজেপি এই দৌড়ের অনুমতি জেয়নি পুলিশ। তবে এদিন পুলিশ কোথাও বিজেপি নেতাদের আটকায়নি। এদিকে কোভিড বিধি নেমে এই দৌড় অনুষ্ঠিত হয়েছে বলে দাবি করেন যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ। তবে কোনও বিজেপি নেতার মুখেই ছিল না মাস্ক।

 

বন্ধ করুন