বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > মমতাকে বানপ্রস্থে পাঠানোর পরিকল্পনা চলছে তৃণমূলে, BJP-র ধরনামঞ্চে বললেন দিলীপ
বুধবার ধর্মতলায় দলের হয়ে তহবিল সংগ্রহে বিজেপি নেতৃত্ব। নিজস্ব ছবি
বুধবার ধর্মতলায় দলের হয়ে তহবিল সংগ্রহে বিজেপি নেতৃত্ব। নিজস্ব ছবি

মমতাকে বানপ্রস্থে পাঠানোর পরিকল্পনা চলছে তৃণমূলে, BJP-র ধরনামঞ্চে বললেন দিলীপ

  • এদিনের অবস্থান কর্মসূচিতে হাজির ছিলেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীর মতো নেতারা। সঙ্গে ছিলেন দলের বিদ্রোহী নেতা লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংও।

তৃতীয় তৃণমূল সরকারের বর্ষপূর্তিতে সন্ত্রাসের অভিযোগে বুধবার ধর্মতলায় অবস্থান কর্মসূচি পালন করল বিজেপি। উল্লেখযোগ্যভাবে এদিন বিজেপির কর্মসূচিতে হাজির ছিলেন অর্জুন সিং, লকেট চট্টোপাধ্যায়ের মতো বিদ্রোহী নেতারাও। এদিনের কর্মসূচি শেষে নিহত বিজেপি কর্মীদের পরিবারদের পাশে দাঁড়ানোর জন্য ধর্মতলায় তহবিল সংগ্রহ করেন দলের রাজ্য নেতারা।

এদিনের অবস্থান কর্মসূচিতে হাজির ছিলেন দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারীর মতো নেতারা। সঙ্গে ছিলেন দলের বিদ্রোহী নেতা লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংও।

এদিনের সভামঞ্চ থেকে তৃণমূলকে আক্রমণ করেন দিলীপ ঘোষ। বলেন, অভিষেক বন্দ্যোপাধ্যায় ও তাঁর অনুগামীদের আর অপেক্ষা সহ্য হচ্ছে না। তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায়কে বানপ্রস্থে পাঠানোর পরিকল্পনা চলছে। এর পর ধর্মতলা ও ডোরিনা ক্রসিং চত্বরে দলের নিহত কর্মীদের পরিবারের জন্য তহবিল সংগ্রহ করেন বিজেপি নেতারা।

বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ সফরে আসছেন অমিত শাহ। শিলিগুড়িতে দলীয় সভায় যোগ দেবেন তিনি। সেজন্য এদিনের সভায় শুধুমাত্র দক্ষিণবঙ্গের বিধায়ক ও সাংসদরা হাজির ছিলেন বলে জানান শুভেন্দু অধিকারী।

 

বন্ধ করুন