বাড়ি > বাংলার মুখ > কলকাতা > চিনের দালালি করছে গণশক্তি, অভিযোগে বিক্ষোভ বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভ
লালবাজার লকআপে গ্রেফতার হওয়া বিজেপি কর্মীরা
লালবাজার লকআপে গ্রেফতার হওয়া বিজেপি কর্মীরা

চিনের দালালি করছে গণশক্তি, অভিযোগে বিক্ষোভ বিজেপি মহিলা মোর্চার বিক্ষোভ

  • এদিন গণশক্তির কাট আউট নিয়ে বিক্ষোভে সামিল হন মহিলা মোর্চার কর্মীরা। বিক্ষোভ শুরু হতেই কলকাতা পুলিশের কর্মীরা তাঁদের গ্রেফতার করে প্রিজন ভ্যানে তোলেন।

দেশবিরোধী খবর ছাপা হয়েছে, এই অভিযোগে গণশক্তির দফতরের সামনে বিক্ষোভ দেখাল বিজেপির মহিলা মোর্চা। শনিবার বেলা ১২.৩০ মিনিট নাগাদ কলকাতায় আচার্য জগদীশ চন্দ্র বসু রোডের জোড়া গির্জা এলাকায় গণশক্তির দফতরের সামনে বিক্ষোভ দেখাতে জড়ো হন মহিলা মোর্চার সদস্যরা। যদিও বিক্ষোভ শুরু হওয়ার আগেই তাঁদের পাকড়াও করে লালবাজারের লকআপে ভরে পুলিশ। 

বিজেপি মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পালের দাবি, শুক্রবারের গণশক্তি পত্রিকায় চিন-ভারত বিবাদ নিয়ে দেশবিরোধী বক্তব্য প্রকাশিত হয়েছে। তার প্রতিবাদেই বিক্ষোভ তাঁদের। এদিন বিক্ষোভে সামিল হন মেরে কেটে শখানেক মহিলা মোর্চার কর্মী। যার মধ্যে আবার অনেকেই কেন বিক্ষোভ সেটাই বলতে পারেননি। 

এদিন গণশক্তির কাট আউট নিয়ে বিক্ষোভে সামিল হন মহিলা মোর্চার কর্মীরা। বিক্ষোভ শুরু হতেই কলকাতা পুলিশের কর্মীরা তাঁদের গ্রেফতার করে প্রিজন ভ্যানে তোলেন। এর পর তাঁদের নিয়ে যাওয়া হল লালবাজারের লকআপে। এদিন মোট ৭০ জনকে গ্রেফতার করে পুলিশ।

অভিযোগের প্রেক্ষিতে গণশক্তির তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘আংশিক খবরের ভিত্তিতে বিভ্রান্তিকর তথ্য ছড়াচ্ছে বিজেপি। যে প্রতিবেদন নিয়ে তাদের আপত্তি তাতে সমস্ত পক্ষের বয়ান ছিল। তার পরও রাজনৈতিক উদ্দেশ্যে বিক্ষোভ দেখাচ্ছে তারা। দেশের অখণ্ডতা ও সার্বভৌমত্ব নিয়ে সংবাদমাধ্যমের দায়িত্ব সম্পর্কে সচেতন গণশক্তি।’

 

বন্ধ করুন