বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > বোরকা পরা ভোটারদের পরিচয় নিশ্চিত করতে মহিলা CRPF চাই, কমিশনকে জানাল বিজেপি
বৃহস্পতিবার কমিশনের দফতরের সামনে শিশির বাজোরিয়া ও স্বপন দাশগুপ্ত। 
বৃহস্পতিবার কমিশনের দফতরের সামনে শিশির বাজোরিয়া ও স্বপন দাশগুপ্ত। 

বোরকা পরা ভোটারদের পরিচয় নিশ্চিত করতে মহিলা CRPF চাই, কমিশনকে জানাল বিজেপি

  • একই সঙ্গে এদিন ফের বুথে এজেন্ট ঢোকার বিরোধিতা করে বিজেপি। তাদের দাবি, করোনাকালে বুথে ভোটার ও ভোটকর্মী ছাড়া কেউ থাকলে করোনাবিধি মানা সম্ভব নয়।

মুখ্য নির্বাচনী আধিকারিক এর সঙ্গে দেখা করল বিজেপি। প্রতিনিধিদলে ছিলেন রাজ্যসভার সংসদ স্বপন দাশগুপ্ত ও বিজেপি নেতা শিশির বাজোরিয়া। এদিন হরিশ চ্যাটার্জি স্ট্রিটে পুলিশের বিরুদ্ধে বিজেপির প্রচারে বাধা দেওয়ার অভিযোগ তোলেন তাঁরা। বুথে বোরকা পরা মহিলা ভোটারদের পরিচয় নিশ্চিত করতে মহিলা CRPF জওয়ান নিয়োগেরও দাবি জানিয়েছেন তাঁরা।

এদিন সাক্ষাৎ সেরে বেরিয়ে শিশির বাজোরিয়া সংবাদমাধ্যমকে বলেন, ‘গতকাল হরিশ চ্যাটার্জি স্ট্রিটে বিজেপির প্রচার ব্যারিকেড করে পুলিশ আটকানোর চেষ্টা করেছে। ওই এলাকায় যেমন মুখ্যমন্ত্রী থাকেন তেমন অন্যান্য ভোটাররাও রয়েছেন। তাদের কাছে পৌঁছনো আমাদের গণতান্ত্রিক অধিকার। আমরা আবার হরিশ চ্যাটার্জি স্ট্রিটে প্রচারে যাব।’

একই সঙ্গে এদিন ফের বুথে এজেন্ট ঢোকার বিরোধিতা করে বিজেপি। তাদের দাবি, করোনাকালে বুথে ভোটার ও ভোটকর্মী ছাড়া কেউ থাকলে করোনাবিধি মানা সম্ভব নয়। গত নির্বাচনে মুখ্যমন্ত্রী নিজেই করোনা বিধি মানা হচ্ছে না বলে অভিযোগ করেছিলেন।

ভবানীপুরে মুসলিম অধ্যুষিত এলাকায় বোরকা পরা মহিলা ভোটারদের পরিচয় নিশ্চিত করতে মহিলা CRPF জওয়ান নিয়োগের দাবি জানিয়েছে বিজেপি। নইলে ভোটে কারচুপি হতে পারে বলে আশঙ্কা তাদের।

 

বন্ধ করুন