বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি’‌, টুইট করে জানালেন বিধায়ক অগ্নিমিত্রা পাল
অগ্নিমিত্রা পাল।
অগ্নিমিত্রা পাল।

‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি’‌, টুইট করে জানালেন বিধায়ক অগ্নিমিত্রা পাল

  • এই পরিস্থিতিতে বিজেপির অন্দরে থাবা বসালো করোনাভাইরাস।

রাজ্যজুড়ে করোনাভাইরাস রক্তচক্ষু দেখাচ্ছে। তাতে আক্রান্ত হচ্ছেন পুলিশ, চিকিৎসক থেকে রাজনীতিবিদও। বাবুল সুপ্রিয়, দেব, রুদ্রনীল ঘোষ, অরূপ বিশ্বাস–সহ একাধিক রাজনীতিবিদ করোনাভাইরাসে ইতিমধ্যেই আক্রান্ত হয়েছেন। এবার আজ, বৃহস্পতিবার এই সংক্রমণে আক্রান্ত হলেন বিজেপির বিধায়ক তথা মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা পাল।

এখন বিজেপির অন্দরে বিদ্রোহ চলছে। হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে যাচ্ছেন নেতা–নেত্রী থেকে বিধায়ক এবং সাংসদরা। এই পরিস্থিতিতে বিজেপির অন্দরে থাবা বসালো করোনাভাইরাস। তাতে আরও চিন্তা বাড়িয়ে দিয়েছে। কারণ অগ্নিমিত্রা গত কয়েকদিনে অনেকের সঙ্গেই সাক্ষাৎ করেছিলেন। দলের বহু কর্মসূচিতে তিনি অংশ নিয়েছিলেন। তাই এই সংক্রমণ ছড়িয়ে পড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

এই বিষয়ে টুইট করেছেন অগ্নিমিত্রা পাল। ঠিক কী লিখেছেন আসানসোলের বিধায়ক?‌ তিনি টুইট করে লেখেন, ‘‌আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এই নিয়ে তৃতীয়বার। কিন্তু চিন্তার কিছু নেই। আমি ভাল আছি। আমি কোভিড–বিধি মানছি এবং দ্রুত কাজে ফিরব। কোভিড খুব দ্রুত ছড়াচ্ছে। তাই মাস্ক ব্যবহার করুন, স্যানিটাইজার দিয়ে হাত ধুতে থাকুন এবং শারীরিক দূরত্ব বজায় রাখুন। আন্দামানের যেসব মানুষ আমার সঙ্গে ছিলেন তাঁরা তিনদিনের কোয়ারেন্টাইনে চলে যান।’‌

বিজেপি নেত্রীর এই টুইটে জোর আলোড়ন পড়ে গিয়েছে। রাজ্য বিজেপির বহ নেতাই তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিচ্ছেন। তিনি নিজে নিভৃতবাসে চলে গিয়েছেন। ফলে আসানসোল পুরসভা নির্বাচনের প্রাক্কালে তিনি সেখানের প্রচারে থাকতে পারছেন না। এমনকী সেখানের সংগঠনের কাজে নিজেকে নিয়োজিত করতেও পারছেন না।

বন্ধ করুন