বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP-তেই আছি, দিলীপের সঙ্গে বিরোধের গুজব উড়িয়ে জানালেন হিরণ
হিরণ চট্টোপাধ্যায়  (PTI)
হিরণ চট্টোপাধ্যায়  (PTI)

BJP-তেই আছি, দিলীপের সঙ্গে বিরোধের গুজব উড়িয়ে জানালেন হিরণ

  • সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘গত রবিবার ২ ঘণ্টা জেপি নড্ডার বাড়িতে ছিলাম। সেখানে আমার কেন্দ্রের উন্নয়ন নিয়ে বিস্তারে আলোচনা হয়েছে। বেশ কয়েকটা প্রকল্প দিয়েছি। পূর্বনির্ধারিত কাজ থাকায় শুক্রবার দলের কর্মসূচিতে যোগদান করতে পারিনি।

তাঁর দলত্যাগের জল্পনা উড়িয়ে দিলেন খড়গপুর সদরের বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়। শনিবার তিনি জানিয়েছেন, তাঁর বিজেপি ছাড়ার গুঞ্জন উদ্দেশ্যপ্রণোদিতভাবে ছড়ানো হয়েছে। বরং বিধায়ক হিসাবে আরও বেশি করে সাধারণ মানুষের পাশে থাকছেন তিনি।

শুক্রবার কলকাতা লাগোয়া বিধাননগরের EZCC-তে বিজেপির নব নিযুক্ত রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের সংবর্ধনা সভায় দেখা যায়নি হিরণকে। কয়েকদিন ধরেই দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সম্পর্কে অবনতি নিয়ে জল্পনা চলছিল। তাঁর মধ্যে দলের গুরুত্বপূর্ণ কর্মসূচিতে তাঁর অনুপস্থিতি নিয়ে জল্পনা আরও বাড়ে। তবে সেই সম্ভাবনা উড়িয়ে দিয়েছেন হিরণ।

সংবাদমাধ্যমকে তিনি বলেন, ‘গত রবিবার ২ ঘণ্টা জেপি নড্ডার বাড়িতে ছিলাম। সেখানে আমার কেন্দ্রের উন্নয়ন নিয়ে বিস্তারে আলোচনা হয়েছে। বেশ কয়েকটা প্রকল্প দিয়েছি। পূর্বনির্ধারিত কাজ থাকায় শুক্রবার দলের কর্মসূচিতে যোগদান করতে পারিনি। এমনকী বিধায়কদের বৈঠকেও ছিলাম না। সেকথা আগে থেকেই জানিয়েছিলাম দলকে।’

হিরণ বলেন, ‘খড়গপুরের দীর্ঘদিন কোনও উন্নয়ন হয়নি। কেন্দ্রের সাহায্যে সেই কাজ করার চেষ্টা করছি। তবে রেল ও খড়গপুর IIT-র ২টি প্রকল্পের বিরোধিতা করায় অনেকে ভাবছেন আমি তৃণমূলে যাব। আসলে দুর্নীতির বিরুদ্ধে লড়তে আমি ওই প্রকল্পের বিরোধিতা করেছি।’

হিরণের অভিযোগ, বিরোধী বিধায়ক হওয়ায় রাজ্য সরকারের কোনও সহযোগিতা পান না তিনি। এমনকী ফোন ধরেন না জেলাশাসক।

 

বন্ধ করুন