বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌চলার পথে পায়ে কাঁটা ফুটবেই, লক্ষ্যেও এগোতে হবে’‌, ফের অর্জুনের টুইট বাণ
অর্জুন সিং। নিজস্ব ছবি।

‘‌চলার পথে পায়ে কাঁটা ফুটবেই, লক্ষ্যেও এগোতে হবে’‌, ফের অর্জুনের টুইট বাণ

  • অর্জুন সিংয়ের এই বেপরোয়া মনোভাব নিয়ে পাল্টা কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েছেন সুকান্ত মজুমদার। যদিও তা নিয়ে কোনও বার্তা কেন্দ্রীয় নেতৃত্ব দেননি। এই পরিস্থিতিতে ফের অর্জুন সিংয়ের টুইট বাণ বেশ তাৎপর্যপূর্ণ। প্রশ্ন উঠছে, তাহলে কী তৃণমূল কংগ্রেসে যোগ খুব শীঘ্রই?

যত দিন গড়াচ্ছে ততই বিস্ফোরক বার্তা দিচ্ছিন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। এবার সরাসরি নিজের লক্ষ্যপূরণ করতে কষ্ট করতে হবে বলে বার্তা দিয়েছেন তিনি। তবে কিসের লক্ষ্যপূরণ তা খোলসা করে বলেননি তিনি। একদিন আগেই তিনি ফেসবুকে পোস্ট করেছিলেন, সমুদ্রের নিজস্ব শক্তি আছে ঠিকই, কিন্তু মাঝিও কি ক্লান্ত হয়?‌ সেই পোস্টের পর তোলপাড় হয়ে গিয়েছিল রাজ্য–রাজনীতি। তার রেশ কাটতে না কাটতেই ফের টুইট বাণ অর্জুনের।

ঠিক কী লিখেছেন অর্জুন সিং?‌ আজ, বৃহস্পতিবার তিনি টুইট করেছেন। সেখানে বিজেপি সাংসদ লেখেন, ‘‌চলার পথে শক্ত পাথর সামনে আসবেই, পায়ে কাঁটা ফুটবেই। কিন্তু লক্ষ্যের দিকে এগিয়ে যেতে হবে।’ কিন্তু লক্ষ্যটি কী?‌ কোথায় পৌঁছতে চাইছেন তিনি?‌ সেখানে পৌঁছতে পায়ে কাঁটা ফুটবে কেন?‌ এইসব প্রশ্নের উত্তর অবশ্য তিনি খোলসা করেননি।

এদিকে দু’‌দিন আগেই নয়াদিল্লিতে গিয়ে একগুচ্ছ অভিযোগ জানিয়ে এসেছেন তিনি। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডার কাছে সুকান্ত–শুভেন্দুর নামে নালিশ ঠুকে এসেছেন। তার উপর একের পর এক পোস্ট করছেন তিনি। যা দলের অস্বস্তি বাড়িয়ে দিয়েছে। পাট চাষীদের পাশে দাঁড়াতে তিনি লড়াই করে যাবেন বলে জানিয়েছেন। তাহলে কী সেই লক্ষ্যের কথা বলছেন?‌

অন্যদিকে অর্জুন সিংয়ের এই বেপরোয়া মনোভাব নিয়ে পাল্টা কেন্দ্রীয় নেতৃত্বকে জানিয়েছেন সুকান্ত মজুমদার। যদিও তা নিয়ে কোনও বার্তা কেন্দ্রীয় নেতৃত্ব দেননি। এই পরিস্থিতিতে ফের অর্জুন সিংয়ের টুইট বাণ বেশ তাৎপর্যপূর্ণ। প্রশ্ন উঠছে, তাহলে কী তৃণমূল কংগ্রেসে যোগ খুব শীঘ্রই?‌ অর্জুন সিং এই নিয়ে কোনও মন্তব্য করতে চাননি। রাজ্য বিজেপির নেতৃত্ব যে কোনও কাজের নয় সে কথা অবশ্য তিনি আগেই বলেছিলেন।

বন্ধ করুন