বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘সব দৃষ্টিতে নিষ্পাপ থাকা সম্ভব নয়’‌, অর্জুন সিংয়ের ফেসবুক পোস্টে আলোড়ন
সাংসদ অর্জুন সিং
সাংসদ অর্জুন সিং

‘সব দৃষ্টিতে নিষ্পাপ থাকা সম্ভব নয়’‌, অর্জুন সিংয়ের ফেসবুক পোস্টে আলোড়ন

  • এই পরিস্থিতিতে বিজেপি সাংসদের হঠাৎ ফেসবুক পোস্ট রাজ্য–রাজনীতি তোলপাড় করে দিয়েছে। বিজেপির বেশ কয়েকজন নেতা অর্জুন সিং আবার তৃণমূল কংগ্রেসে ফেরত যাচ্ছে বলে কানাঘুষো বলতে শুরু করেছেন।

পাট নিয়ে কেন্দ্রীয় সরকারকে পাটপাট করেছিলেন তিনি। চিঠি লেখা থেকে শুরু করে হুঙ্কার ছেড়েছিলেন তিনি। বিজেপি নেতারা আকাশপুত্র বলে আক্রমণ করেছিলেন। জুট কমিশনারের দফতরের সামনে ধর্ণা দেবেন বলে হুঁশিয়ারি দিয়েছিলেন। হ্যাঁ, তিনি ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। যিনি আজ, শুক্রবার ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন।

ঠিক কী লিখেছেন বিজেপি সাংসদ?‌ এদিন হঠাৎ তাঁর বার্তা ভেসে ওঠে ফেসবুকে। যেখানে লেখা— ‘সব দৃষ্টিতে নিষ্পাপ থাকা সম্ভব নয়…। চলো...‌ আসুন নিজের চোখে, নিষ্কলঙ্ক হওয়ার চেষ্টা করি।’ তাহলে কী তিনি একলা চলতে চান?‌ আবার কী তৃণমূল কংগ্রেসে ফিরবেন অর্জুন সিং?‌ নাকি বঙ্গ–বিজেপির সঙ্গে ছেদ ঘটিয়ে একক পথে হাঁটবেন?‌ উঠছে প্রশ্ন।

ঠিক কী করেছেন অর্জুন সিং?‌ অর্জুন সিং অভিযোগ করেছিলেন, রাজ্যের পাটচাষি ও চটকল কর্মীদের নিয়ে তিনি একাধিকবার অভিযোগ জানিয়েছেন। কিন্তু কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযূষ গোয়েল চোখ বন্ধ করে রয়েছেন। বিজেপি নেতারা আকাশপুত্র। প্রধানমন্ত্রীকে চিঠি লিখে সময় চেয়েছি। প্রয়োজনে বাংলার মুখ্যমন্ত্রীর দ্বারস্থ হবো। সিদ্ধান্ত না বদলালে কেন্দ্রীয় নীতির বিরুদ্ধে আন্দোলন করবো। এমনকী কেন্দ্রীয় জুট কমিশনার মলয় চক্রবর্তীর বিরুদ্ধে সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারের বিরুদ্ধে অসত্য কথা বলার অভিযোগ তোলেন বিজেপি সাংসদ।

এই পরিস্থিতিতে বিজেপি সাংসদের হঠাৎ ফেসবুক পোস্ট রাজ্য–রাজনীতি তোলপাড় করে দিয়েছে। বিজেপির বেশ কয়েকজন নেতা অর্জুন সিং আবার তৃণমূল কংগ্রেসে ফেরত যাচ্ছে বলে কানাঘুষো বলতে শুরু করেছেন। আর তারপরই অর্জুন সিংয়ের এই ফেসবুক পোস্ট সেই সমালোচকদের জবাব দিতেই বলে মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

বন্ধ করুন