বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌মাঝে মাঝে নিজের ভিতরটা দেখো’‌, দলবদলের চরম ইঙ্গিত দিলেন অর্জুন সিং
অর্জুন সিং। নিজস্ব ছবি।

‘‌মাঝে মাঝে নিজের ভিতরটা দেখো’‌, দলবদলের চরম ইঙ্গিত দিলেন অর্জুন সিং

  • এই পোস্টের পরই রাজ্য–রাজনীতিতে জল্পনা চরমে উঠেছে। আবার অর্জুনকে স্বাগত জানিয়ে কাঁচড়াপাড়ায় পড়েছে তৃণমূল কংগ্রেসের পোস্টার। বিজেপি সাংসদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ওই পোস্টার দেখা গিয়েছে জগদ্দলের মেঘনা মিল, শ্যামনগর ঝাউতলা মোড–-সহ ঘোষপাড়া রোডের একাধিক জায়গায়।

অনেকেই ধরে নিয়েছিলেন রবিবাসরীয় বারবেলায় তৃণমূল কংগ্রেসে যোগ দিচ্ছেন অর্জুন সিং। কিন্তু না। সেটি হচ্ছে না। বরং আর কয়েকদিন পর সেটা ঘটতে পারে বলে সূত্রের খবর। এই গুঞ্জনের মধ্যেই রবিবাসরীয় সকালে ফের ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্ট করলেন ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং। আর তারপরই নতুন করে গুঞ্জন শুরু হল।

আগের ইঙ্গিতগুলি কি কি?‌ কয়েকদিন ধরেই তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হয়ে উঠেছেন। সেখানে তিনি লিখেছেন, সমুদ্রের নিজস্ব শক্তি আছে, তা বলে মাঝিও কি ক্লান্ত হয়?‌ শনিবার ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টে লিখেছিলেন, যেখানে ঝড় উঠেছে, সেখানেই নৌকা নিয়ে চলো। তাই নৌকা কোথায় নিয়ে যেতে হবে তা সবাই বুঝতে পেরেছেন। এবার রবিবারও করলেন ইঙ্গিতপূর্ণ পোস্ট।

ঠিক কী লিখেছেন অর্জুন সিং?‌ আজ, রবিবার ফেসবুক পোস্টে অর্জুন সিং লেখেন, ‘‌যাঁরা আমার ভিত্তি নিয়ে প্রশ্ন তুলছেন, তাঁরা একবার নিজের দিকে তাকান। মাঝে মাঝে নিজের ভিতরটা দেখো, নিজেকেও খুঁজো, আমার প্রতিটি ভিত যাঁরা দেখছেন।’‌ অর্থাৎ তাঁর দলবদল নিয়ে প্রশ্ন তোলার আগে নিজেদের দিকে তাকাতে বলেছেন অর্জুন সিং।

এই পোস্টের পরই রাজ্য–রাজনীতিতে জল্পনা চরমে উঠেছে। আবার অর্জুনকে স্বাগত জানিয়ে কাঁচড়াপাড়ায় পড়েছে তৃণমূল কংগ্রেসের পোস্টার। বিজেপি সাংসদের সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া ওই পোস্টার দেখা গিয়েছে জগদ্দলের মেঘনা মিল, শ্যামনগর ঝাউতলা মোড–-সহ ঘোষপাড়া রোডের একাধিক জায়গায়। এখন প্রশ্ন, অর্জুন সিংয়ের তৃণমূল কংগ্রেসে যোগদান কি শুধুমাত্র সময়ের অপেক্ষা?

বন্ধ করুন