বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ‘‌সমস্যার সমাধান না হলে বলে দেব’‌, নড্ডা সাক্ষাতের আগে কিসের ইঙ্গিত অর্জুনের‌?‌
দিল্লি গেলেন বিজেপি নেতা অর্জুন সিং।

‘‌সমস্যার সমাধান না হলে বলে দেব’‌, নড্ডা সাক্ষাতের আগে কিসের ইঙ্গিত অর্জুনের‌?‌

  • দু’‌দিন আগেই কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে অর্জুন সিং এবং সৌমিত্র খাঁয়ের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু তার পরেও পরিস্থিতি বদলায়নি। রাজ্য নেতৃত্বকে সরাসরি চ্যালেঞ্জ করে বসেছেন তিনি। তারপর থেকেই দলের ভিতরে–বাইরে অস্বস্তিতে পড়েছেন বঙ্গ–বিজেপির নেতারা। 

কিছুতেই তাঁকে সুরে ফেরানো যাচ্ছে না। কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী এবং অর্জুন সিংয়ের দ্বৈরথ এখন খানিকটা শান্ত হলেও রাজ্য পার্টির নেতৃত্বের উপর খাপ্পা ব্যারাকপুরের বিজেপি সাংসদ। রাজ্য পার্টিতে ভুলভাল কাজ হচ্ছে, নেতৃত্ব দেওয়ার যোগ্যতা নেই নেতাদের—এইসব বলে হাওয়া গরম করেছেন অর্জুন সিং। আর তাঁকে শান্ত করার জন্য নয়াদিল্লি ঢেকে পাঠিয়েছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। তবে তাঁর সঙ্গে দেখা করার আগে আবার বিস্ফোরক মন্তব্য করলেন অর্জুন সিং।

ঠিক কী বলেছেন বিজেপি সাংসদ?‌ আজ, সোমবার নয়াদিল্লি যাওয়ার আগে কলকাতা বিমানবন্দরে দাঁড়িয়ে অর্জুন সিং বলেন, ‘‌মুখ খুললে তো প্রকাশ্যেই খুলতে হয়। দলের একজন মন্ত্রীর দফতরের সিস্টেমে ভুল আছে, তা আমি বারবার বলছি। দলের পদমর্যাদার কোনও লোক ভুল করবে, তো বলব না?’‌ এই খোঁচা যে স্বয়ং বস্ত্রমন্ত্রীর দিকে তা স্পষ্ট বোঝা যাচ্ছে।

দু’‌দিন আগেই কেন্দ্রীয় নেতৃত্বের নির্দেশে অর্জুন সিং এবং সৌমিত্র খাঁয়ের সঙ্গে বৈঠকে বসেছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। কিন্তু তার পরেও পরিস্থিতি বদলায়নি। রাজ্য নেতৃত্বকে সরাসরি চ্যালেঞ্জ করে বসেছেন তিনি। তারপর থেকেই দলের ভিতরে–বাইরে অস্বস্তিতে পড়েছেন বঙ্গ–বিজেপির নেতারা। এখন দেখার অর্জুনকে বাগে আনতে কোন বাণ ব্যবহার করেন নড্ডা।

বৈঠক নিয়ে কী বলেছেন অর্জুন?‌ এই বিষযে ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন সিং বলেন, ‘‌জেপি নড্ডার সঙ্গে এই সাক্ষাৎ আগে থেকেই ঠিক ছিল। কী বিষয় কথা বলবেন, উনি ঠিক করবেন। আমার কাছে কোনও অ্যাজেন্ডা আসেনি। সমস্যা সমাধান হওয়ার কথা আছে। আশা করি হয়ে যাবে। আর সমস্যার সমাধান না হলে বলে দেব।’‌ কী বলে দেবেন তিনি?‌ বিজেপি ছেড়ে দেবেন?‌ উত্তর সময় বলবে।

বন্ধ করুন