বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > দিলীপের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে মুকুল রায়ের বাড়িতে সৌমিত্র খাঁ, বেরিয়ে বললেন….
রবিবার বিকেলে মুকুল রায়ের বিধাননগরের বাড়ির সামনে সৌমিত্র খাঁ।
রবিবার বিকেলে মুকুল রায়ের বিধাননগরের বাড়ির সামনে সৌমিত্র খাঁ।

দিলীপের সঙ্গে সাক্ষাৎ এড়িয়ে মুকুল রায়ের বাড়িতে সৌমিত্র খাঁ, বেরিয়ে বললেন….

  • এদিন বিকেলে সৌমিত্র যখন মুকুল রায়ের বাড়ি পৌঁছন তখন সেখানে হাজির মুকুলপুত্র শুভ্রাংশুও। যে শুভ্রাংশুর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান এখন সময়ের অপেক্ষা। তাঁর উপস্থিতিতেই মুকুলের সঙ্গে তাঁর রাজনৈতিক আলোচনা হয়েছে বলে জানিয়েছেন সৌমিত্র।

দলবদলের জল্পনার মধ্যেই বিজেপি নেতা মুকুল রায়ের সঙ্গে দেখা করতে এলেন দলের যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। রবিবারই নিজের সংসদীয় এলাকায় যিনি এড়িয়েছেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বৈঠক। সেই সৌমিত্রই রবিবার বিকেলে বিধাননগরে মুকুল রায়ের বাড়ি গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন। বেরিয়ে যদিও আশ্বস্ত করেন, ‘বিজেপি ছাড়ার কোনও মানসিকতা আমার নেই।’

এদিন বিকেলে সৌমিত্র যখন মুকুল রায়ের বাড়ি পৌঁছন তখন সেখানে হাজির মুকুলপুত্র শুভ্রাংশুও। যে শুভ্রাংশুর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান এখন সময়ের অপেক্ষা। তাঁর উপস্থিতিতেই মুকুলের সঙ্গে তাঁর রাজনৈতিক আলোচনা হয়েছে বলে জানিয়েছেন সৌমিত্র। প্রশ্ন হচ্ছে তাহলে আলোচনা হল কী নিয়ে?

মুকুল রায়ের বাড়ি থেকে বেরিয়ে সৌমিত্র খাঁ বলেন, ‘মুকুলদার কাছে আমার রাজনীতির হাতে খড়ি। কাকিমার শরীর খারাপ শুনলাম। তাই খোঁজ খবর নিতে এসেছি। রাজনীতি নিয়েও আলোচনা হয়েছে’। 

তবে কি তিনি বিজেপি ছাড়ছেন? জবাবে সৌমিত্র বলেন, ‘আমি ভারতীয় জনতা পার্টির একজন দায়িত্বশীল নেতা। দল থেকে বেরিয়ে যাওয়া বা ছাড়ার কোনও মানসিকতাই নেই। বিজেপিতে আমি খুব ভালো নিঃশ্বাস নিতে পারছি। যাঁদের দমবন্ধ হচ্ছে তাঁদের আলাদা ব্যাপার।’

 

বন্ধ করুন