বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Dilip Ghosh: দিলীপ ঘোষের সিটি স্ক্যান–এমআরআই করা হয়েছে, কী হয়েছে মেদিনীপুরের সাংসদের?‌

Dilip Ghosh: দিলীপ ঘোষের সিটি স্ক্যান–এমআরআই করা হয়েছে, কী হয়েছে মেদিনীপুরের সাংসদের?‌

বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ

দিলীপ ঘোষ এই ঘাড়ে ব্যথা নিয়ে বেশ কাবু হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তাঁর অনেকেই খোঁজ নিয়েছেন। দলের সাংসদ এবং দলের বাইরের সাংসদরাও খোঁজ নিয়েছেন দিলীপবাবুর। এখন সংসদে অধিবেশন চলছে। তাই সবাই সেখানে আছেন। এমনকী বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়–সহ তৃণমূল কংগ্রেসের সাংসদরা আছেন নয়াদিল্লিতে।

নিউটাউনের ইকোপার্কে রোজ দেখা যায় কোমর দুলিয়ে ব্যায়াম করছেন ব্যক্তিটি। তারপর ব্যায়াম সেরে সাংবাদিকদের কাছে গিয়ে কড়া ভাষায় রাজ্য সরকারের সমালোচনা করেন। এই দৃশ্য দেখতে অভ্যস্ত হয়ে পড়েছেন রাজ্যবাসী। হ্যাঁ, তিনি বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। এই দিলীপ ঘোষ এখন ঘাড় ঘোরাতেই পারছেন না বলে খবর। ব্যথায় কাবু হয়ে পড়েছেন তিনি।

ঠিক কী হয়েছে দিলীপ ঘোষের?‌ বরাবরই কসরত করেন তিনি। সেভাবেই নিজের শরীরকে তৈরি করেছেন দিলীপ ঘোষ। ছোটবেলা থেকে সঙ্ঘের শাখায় লাঠি খেলা শিখেছেন। রোজ সকালে ব্যায়াম করা তাঁর অভ্যাস। কিন্তু এখন মেদিনীপুরের সাংসদের ঘাড়ে ব্যথা হয়েছে। তার জন্য কয়েরদিন আগে নয়াদিল্লির সফদরজং হাসপাতালে চিকিৎসককে দেখিয়েছেন। তিনজন চিকিৎসক তাঁকে দেখেছেন। তাঁদের পরামর্শে সিটি স্ক্যান, এমআরআই করিয়েছেন তিনি। কিন্তু এই ব্যথ্যার কারণ জানা যায়নি।

তাহলে এখন তিনি কী করছেন?‌ সূত্রের খবর, এখন পার্লামেন্ট তথা সংসদ ভবনের অ্যানেক্সে ফিজিওথেরাপি শুরু করেছেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি। এখানে সাংসদদের চিকিৎসার জন্য নিয়মিত চিকিৎসক বসেন। সেখানেই দেখিয়ে নিয়েছেন তিনি। আর তাঁদের পরামর্শে ঘাড়ে গরম–ঠাণ্ডা সেঁক দিয়ে, দেওয়াল ধরে হাত ওঠা নামা করিয়ে দিলীপ ঘোষের থেরাপি চলছে। তাতে তিনি খানিকটা আরাম পাচ্ছেন তিনি। তবে এখনও পুরোপুরি সারেনি।

আর কী জানা যাচ্ছে?‌ দিলীপ ঘোষ এই ঘাড়ে ব্যথা নিয়ে বেশ কাবু হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তাঁর অনেকেই খোঁজ নিয়েছেন। দলের সাংসদ এবং দলের বাইরের সাংসদরাও খোঁজ নিয়েছেন দিলীপবাবুর। এখন সংসদে অধিবেশন চলছে। তাই সবাই সেখানে আছেন। এমনকী বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়–সহ তৃণমূল কংগ্রেসের সাংসদরা আছেন নয়াদিল্লিতে। সূত্রের খবর, অনেকেই দিলীপ ঘোষের খোঁজ নিয়েছেন।

বাংলার মুখ খবর

Latest News

রাস্তায় অচেনা লোকের সঙ্গে ঝগড়া, কামড়ে দেন সইফ আলি খান! যেতে হয় হাসপাতালে ২০০ উইকেটের আরও কাছে চাহাল, প্রথম বোলার হিসেবে IPL-এ ইতিহাস গড়ার অপেক্ষায় যুজি ধনু-মকর-কুম্ভ-মীনের পয়লা বৈশাখ কেমন কাটবে? জানুন রাশিফল ইজরায়েলে হামলা চালিয়ে দিল ইরান, ভোর হতে না হতেই শোনা গেল পরপর বিস্ফোরণ সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে পয়লা বৈশাখ? জানুন রাশিফল 'দেখতেই হবে...' ময়দান দেখে মুগ্ধ সৌরভ, অজয়ের ছবির তারিফ করে লিখলেন কী? ১০০ কেজির পোশাক পরে রাজপথে উরফি! গাড়ির বদলে টেম্পো চড়ে গেলেন কোথায়? ঝড়ের গতিতে প্লে-অফের দিকে ছুটছে রাজস্থান, পয়েন্ট তালিকায় KKR কত নম্বরে রয়েছে? কঙ্গনার বিরুদ্ধে কংগ্রেসের প্রার্থী হলেন বিক্রমাদিত্য, ১৬জনের তালিকা প্রকাশ

Latest IPL News

টেল এন্ডারকে ওপেন করিয়ে চাপে পড়ল রাজস্থান, জল-ভাত ম্যাচ জিতল শেষ ওভারে ধোনির কার্বন কপি! তনুষের খারাপ থ্রোকে দুরন্ত রান-আউটে বদলে দিলেন স্যামসন- ভিডিয়ো ফিটনেস বজায় রাখতে বিরাটের খাবারের টোটকা শুনলে আপনার মন খারাপ হতে বাধ্য কোচের পাশে দাঁড়াতে গিয়ে অধিনায়ককে শ্লেষ? প্রশ্নের মুখে দীনেশ কার্তিকের মন্তব্য বিরাট ধাক্কা দিল্লি ক্যাপিটালসে, চোট পাওয়া ‘ক্যাপ্টেনকে’ দেশে ফেরাল অস্ট্রেলিয়া! ধাওয়ান নেই, পঞ্জাবের ক্যাপ্টেন কারান, তবে কি…? কেন মাঠে নামলেন না বাটলার-অশ্বিন? দল জিতছে বলে সাত খুন মাফ! ‘২৫ কোটির’ খরুচে বোলারকে আড়াল করার চেষ্টা গম্ভীরের রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সবুজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.