বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Dilip Ghosh: দিলীপ ঘোষের সিটি স্ক্যান–এমআরআই করা হয়েছে, কী হয়েছে মেদিনীপুরের সাংসদের?‌
বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ

Dilip Ghosh: দিলীপ ঘোষের সিটি স্ক্যান–এমআরআই করা হয়েছে, কী হয়েছে মেদিনীপুরের সাংসদের?‌

  • দিলীপ ঘোষ এই ঘাড়ে ব্যথা নিয়ে বেশ কাবু হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তাঁর অনেকেই খোঁজ নিয়েছেন। দলের সাংসদ এবং দলের বাইরের সাংসদরাও খোঁজ নিয়েছেন দিলীপবাবুর। এখন সংসদে অধিবেশন চলছে। তাই সবাই সেখানে আছেন। এমনকী বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়–সহ তৃণমূল কংগ্রেসের সাংসদরা আছেন নয়াদিল্লিতে।

নিউটাউনের ইকোপার্কে রোজ দেখা যায় কোমর দুলিয়ে ব্যায়াম করছেন ব্যক্তিটি। তারপর ব্যায়াম সেরে সাংবাদিকদের কাছে গিয়ে কড়া ভাষায় রাজ্য সরকারের সমালোচনা করেন। এই দৃশ্য দেখতে অভ্যস্ত হয়ে পড়েছেন রাজ্যবাসী। হ্যাঁ, তিনি বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি তথা মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষ। এই দিলীপ ঘোষ এখন ঘাড় ঘোরাতেই পারছেন না বলে খবর। ব্যথায় কাবু হয়ে পড়েছেন তিনি।

ঠিক কী হয়েছে দিলীপ ঘোষের?‌ বরাবরই কসরত করেন তিনি। সেভাবেই নিজের শরীরকে তৈরি করেছেন দিলীপ ঘোষ। ছোটবেলা থেকে সঙ্ঘের শাখায় লাঠি খেলা শিখেছেন। রোজ সকালে ব্যায়াম করা তাঁর অভ্যাস। কিন্তু এখন মেদিনীপুরের সাংসদের ঘাড়ে ব্যথা হয়েছে। তার জন্য কয়েরদিন আগে নয়াদিল্লির সফদরজং হাসপাতালে চিকিৎসককে দেখিয়েছেন। তিনজন চিকিৎসক তাঁকে দেখেছেন। তাঁদের পরামর্শে সিটি স্ক্যান, এমআরআই করিয়েছেন তিনি। কিন্তু এই ব্যথ্যার কারণ জানা যায়নি।

তাহলে এখন তিনি কী করছেন?‌ সূত্রের খবর, এখন পার্লামেন্ট তথা সংসদ ভবনের অ্যানেক্সে ফিজিওথেরাপি শুরু করেছেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি। এখানে সাংসদদের চিকিৎসার জন্য নিয়মিত চিকিৎসক বসেন। সেখানেই দেখিয়ে নিয়েছেন তিনি। আর তাঁদের পরামর্শে ঘাড়ে গরম–ঠাণ্ডা সেঁক দিয়ে, দেওয়াল ধরে হাত ওঠা নামা করিয়ে দিলীপ ঘোষের থেরাপি চলছে। তাতে তিনি খানিকটা আরাম পাচ্ছেন তিনি। তবে এখনও পুরোপুরি সারেনি।

আর কী জানা যাচ্ছে?‌ দিলীপ ঘোষ এই ঘাড়ে ব্যথা নিয়ে বেশ কাবু হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তাঁর অনেকেই খোঁজ নিয়েছেন। দলের সাংসদ এবং দলের বাইরের সাংসদরাও খোঁজ নিয়েছেন দিলীপবাবুর। এখন সংসদে অধিবেশন চলছে। তাই সবাই সেখানে আছেন। এমনকী বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়–সহ তৃণমূল কংগ্রেসের সাংসদরা আছেন নয়াদিল্লিতে। সূত্রের খবর, অনেকেই দিলীপ ঘোষের খোঁজ নিয়েছেন।

বন্ধ করুন