বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > Dilip Ghosh: ‘‌একটু আদর্শ খুঁজতে বেরিয়েছি’‌, পার্থ গ্রেফতার হতেই মমতাকে টুইট খোঁচা দিলীপের
বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ।

Dilip Ghosh: ‘‌একটু আদর্শ খুঁজতে বেরিয়েছি’‌, পার্থ গ্রেফতার হতেই মমতাকে টুইট খোঁচা দিলীপের

  • একুশের শহিদ সমাবেশ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, মনে রাখবেন তৃণমূল কংগ্রেস একটা শৃঙ্খলাবদ্ধ দল। একটা আদর্শের উপর তৈরি এই দল। এখানে সবাইকে এক হযে কাজ করতে হবে। আমি মনে করি দেশে একটাই আদর্শ দল থাকা উচিত। আর সেটা তৃণমূল কংগ্রেস। এই বক্তব্যকেই কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।

আজ, শনিবার পার্থ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (‌ইডি)‌। স্কুল সার্ভিস কমিশনের নিয়োগ দুর্নীতিতে ম্যারাথন জেরার পর তাঁকে গ্রেফতার করা হয়েছে। আর তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়কে আটক করা হয়েছে। এই পরিস্থিতিতে টুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সহ–সভাপতি দিলীপ ঘোষ।

কী উঠে এসেছে টুইটে?‌ রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখোপাধ্যায়ের টালিগঞ্জের বাড়ি থেকে উদ্ধার হয়েছে ২০ কোটি টাকা। আজ সেই পরিমাণ বেড়ে গিয়েছে। অর্পিতার টাকার পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ২১ কোটি। আর সেটাই দিলীপ ঘোষ হাইলাইট করে একটি টুইট করে লিখেছেন, ‘‌নাকতলার পুজোর মুখ। সেই পার্থ ঘনিষ্ঠের বাড়িতেই ২০ কোটি টাকা। কে এই অর্পিতা মুখোপাধ্যায়?’‌ প্রশ্ন তুলেছেন দিলীপ ঘোষ।

আর কী বক্তব্য তাঁর?‌ এই ঘটনা নিয়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কে তোপ দেগে মেদিনীপুরের সাংসদ বলেন, ‘‌বিবেকবান নাকি বিত্তবান? গতকালই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গলা ফাটিয়ে চিৎকার করে বলেছিলেন দেশে একটাই আদর্শ রাজনৈতিক দল থাকবে, তা হল তৃণমূল কংগ্রেস। আদর্শের আকাল পড়ল। একটু আদর্শ খুঁজতে বেরিয়েছি। পারলে কেউ সন্ধান দেবেন?’‌

উল্লেখ্য, একুশের শহিদ সমাবেশ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন, মনে রাখবেন তৃণমূল কংগ্রেস একটা শৃঙ্খলাবদ্ধ দল। একটা আদর্শের উপর তৈরি এই দল। এখানে সবাইকে এক হযে কাজ করতে হবে। আমি মনে করি দেশে একটাই আদর্শ দল থাকা উচিত। আর সেটা তৃণমূল কংগ্রেস। এই বক্তব্যকেই কটাক্ষ করেছেন দিলীপ ঘোষ।

বন্ধ করুন