বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ফের মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে BJP-র বিক্ষোভ, মমতাকে আক্রমণ সুকান্ত-অর্জুনদের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফের মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে BJP-র বিক্ষোভ, মমতাকে আক্রমণ সুকান্ত-অর্জুনদের

  • ভবানীপুর উপনির্বাচন ঘিরে তপ্ত হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। বিধানসভা নির্বাচনের ৫ মাস পরে এই নির্বাচন মরণ বাঁচন লড়াই মমতার কাছে।

প্রয়াত দলীয় কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে দক্ষিণ কলকাতার হাজরা মোড়ে বিক্ষোভ দেখাল বিজেপি নেতৃত্ব। শনিবার দুপুরে এই বিক্ষোভে নেতৃত্ব দেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সঙ্গে ছিলেন ভবানীপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়াল ও সাংসদ অর্জুন সিং। মুখ্যমন্ত্রী গণতন্ত্রের কণ্ঠরোধ করছেন বলে অভিযোগ করেন তাঁরা।

শুক্রবারই ভবানীপুরে এক নির্বাচনী সভায় মৃত বিজেপি নেতার দেহ তাঁর বাড়ির দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করায় বিজেপি নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন মমতা। সঙ্গে বিজেপি নেতাদের বাড়ির সামনে পচা কুকুর ফেলে আসারও হুঁশিয়ারি দেন তিনি। তার পর ২৪ ঘণ্টার মধ্যেই মুখ্যমন্ত্রীর বাড়ির কাছে প্রয়াত বিজেপি কর্মীদের পরিবারের সদস্যদের নিয়ে বিক্ষোভ দেখান বিজেপি নেতারা।

ভবানীপুর উপনির্বাচন ঘিরে তপ্ত হয়ে উঠেছে রাজ্য রাজনীতি। বিধানসভা নির্বাচনের ৫ মাস পরে এই নির্বাচন মরণ বাঁচন লড়াই মমতার কাছে। পালটা মুখ্যমন্ত্রীকে বেগ দিতে চেষ্টার কসুর করছে না বিজেপিও।

এদিন সাংসদ অর্জুন সিং বলেন, ‘একজন মহিলা প্রার্থী তথা আইনজীবীর সঙ্গে পুলিশকর্তা আকাশ মাঘারিয়া যে আচরণ করেছেন তা কল্পনার অতীত। বিরোধীদের মুখ বন্ধ করতে মরিয়া মুখ্যমন্ত্রী ও তাঁর প্রশাসন। কিন্তু জনগণ এর জবাব দেবে।’

 

বন্ধ করুন