বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > ক্যাম্প করে স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম পূরণ করলেন BJP কর্মীরা, কটাক্ষ তৃণমূলের
শুক্রবার স্বাস্থ্যসাথীর ফর্ম পূরণ করছেন বিজেপি কর্মীরা
শুক্রবার স্বাস্থ্যসাথীর ফর্ম পূরণ করছেন বিজেপি কর্মীরা

ক্যাম্প করে স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম পূরণ করলেন BJP কর্মীরা, কটাক্ষ তৃণমূলের

  • বিজেপির দাবি, রাজ্য সরকারের দুয়ারে সরকার অভিযানে প্রচুর ভিড় হচ্ছে। যার জেরে সংক্রমণ ছড়ানোর ভয় রয়েছে। তাই তারা বাড়ি বাড়ি গিয়ে বিলি করছেন স্বাস্থ্যসাথীর ফর্ম। সঙ্গে সেই ফর্ম পূরণ করে দিচ্ছেন ক্যাম্প করে।

রাজ্য সরকারের দুয়ারে সরকার কর্মসূচির পালটা ক্যাম্প আয়োজন বিজেপির। শুক্রবার হাওড়া ময়দান চত্বরে ক্যাম্প করে রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী প্রকল্পের ফর্ম পূরণ করতে দেখা যায় বিজেপি কর্মীদের। যা নিয়ে বিজেপিকে কটাক্ষ করেছে তৃণমূল।

শুক্রবার সকালে হাওড়া ময়দান এলাকায় অক্ষয় শিক্ষায়তন স্কুলের সামনে বিজেপি কর্মীদের ক্যাম্প করতে দেখা যায় ক্যাম্পে ছিল দলীয় ব্যানার ও পতাকা। সেখানেই টেবিল পেতে স্থানীয়দের স্বাস্থ্যসাথীর ফর্ম পূরণ করে দেন বিজেপি কর্মীরা। 

বিজেপির দাবি, রাজ্য সরকারের দুয়ারে সরকার অভিযানে প্রচুর ভিড় হচ্ছে। যার জেরে সংক্রমণ ছড়ানোর ভয় রয়েছে। তাই তারা বাড়ি বাড়ি গিয়ে বিলি করছেন স্বাস্থ্যসাথীর ফর্ম। সঙ্গে সেই ফর্ম পূরণ করে দিচ্ছেন ক্যাম্প করে। বিজেপি কর্মীদের দাবি, মানুষের পাশে থাকতেই দলের নির্দেশে এই ক্যাম্পের আয়োজন করেছেন তাঁরা। 

পালটা তৃণমূলের তরফে জানানো হয়েছে, দুয়ারে সরকার কর্মসূচির মাধ্যমে মোক্ষম চাল দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এতে ভয় পেয়েছে বিজেপি তাই তৃণমূলের অনুকরণ করে পথে নেমেছে তারা।

 

বন্ধ করুন