বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > স্লগ ওভারে বাজিমাতের ছক, ভবানীপুরে মমতার বিরুদ্ধে প্রচারে BJP-র ৮০ নেতা!
প্রিয়াঙ্কার প্রচারে শুভেন্দু, অর্জুন (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)
প্রিয়াঙ্কার প্রচারে শুভেন্দু, অর্জুন (ছবি সৌজন্যে পিটিআই) (HT_PRINT)

স্লগ ওভারে বাজিমাতের ছক, ভবানীপুরে মমতার বিরুদ্ধে প্রচারে BJP-র ৮০ নেতা!

  • ৩০ সেপ্টেম্বর ঘরের মাঠে 'পরীক্ষা' দিতে নামবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে হারাতে সর্বশক্তি দিয়ে ঝাপাচ্ছে বিজেপি।

রাজ্য তো বটেই, গোটা দেশেরই নজর এখন টিকে ভবানীপুরের দিকে। এখানেই ৩০ সেপ্টেম্বর অনুষ্ঠিত হতে চলেছে উপনির্বাচন। নিজের ঘরের মাঠে 'পরীক্ষা' দিতে নামবেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী পদে বহাল থাকতে এই নির্বাচনে জিততে হবে মমতাকে। আর মমতাকে গদি থেকে সরাতে তাই উঠে পড়ে লেগেছে বিজেপি। ভবানীপুরে জিতেই ভারত জয়ের বার্তা দিতে চাইছেন মমতা। এদিকে মোদী বিরোধী প্রধান মুখ হয়ে ওঠা মমতাকে ঠেকাতে মরিয়া বিজেপি তাই প্রচারের স্লগ ওভারে নামছে সর্বশক্তি দিয়ে।

সোমবার বিকেল পাঁচটা প্রচারের সময়সীমা শেষ ভবানীপুরে। তার আগেই ভবানীপুরে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিবরেওয়ালের হয়ে প্রচারে নামতে চলেছেন বিজেপির ৮০ জন নেতা। সেই তালিকায় বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে সাংসদ অর্জুন সিংরা থাকবেন। ভবানীপুর বিধানসভা কেন্দ্রের ৮টি ওয়ার্ডের প্রতিটিতে ১০ জন করে বিজেপি নেতা যাবেন টিবরেওয়ালের প্রচারে।

আজ সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত প্রথম পর্যায়ের প্রচার সারবেন বিজেপি নেতারা। এরপর দুপুর ২টো থেকে বিকেল ৫টা পর্যন্ত ঝড়ের বেগে ভবানীপুরের অলিতে গলিতে ঘুরবেন বিজেপি নেতারা। এই বিষয়ে বিজেপির রাজ্য সহ-সভাপতি প্রতাপ বন্দ্যোপাধ্যায় বলেন, 'ভোটারদের বোঝানো হবে যে পশ্চিমবঙ্গের সম্মান পুনরুদ্ধার করা তাঁদের দায়িত্ব।'

এদিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারেও আজ নামবেন তাঁর মন্ত্রিসভার সদস্যরা। তৃণমূলের লক্ষ্য এই নির্বাচনে মমতাকে ১ লক্ষ ভোটে জেতানো। সেই লক্ষ্য গতকালই স্থির করে দেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যে শেষ ওভারে 'টার্ফ' ডিফেন্ড করতে ময়দানে নামবেন তৃণমূলের নেতা-কর্মীরাও।

বন্ধ করুন