বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > BJP সভাপতি 'ভালো ছেলে' বেফাঁস বাবুল সুপ্রিয়, কবে তৃণমূলে যোগ দেবেন অর্জুন সিং?
বাবুল সুপ্রিয় (ছবি সৌজন্যে পিটিআই)

BJP সভাপতি 'ভালো ছেলে' বেফাঁস বাবুল সুপ্রিয়, কবে তৃণমূলে যোগ দেবেন অর্জুন সিং?

  • একদিকে তৃণমূলে যোগদানের ইঙ্গিত দিচ্ছেন অর্জুন সিং। দিল্লি থেকে ফিরে এসেও তাঁর গলায় যেন অন্য সুর। অন্য়দিকে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে ভালো ছেলে বলে সার্টিফিকেট দিচ্ছেন তৃণমূলের বাবুল সুপ্রিয়। সব মিলিয়ে জমে উঠছে বাংলার রাজনীতির রঙ্গমঞ্চ।

কেন্দ্রীয় বস্ত্রমন্ত্রী পীযুষ গোয়েলের সঙ্গে দেখা করে ফিরেই তৃণমূলে যোগদানের জল্পনা উসকে দিলেন বিজেপি সাংসদ অর্জুন সিং। এদিকে এনিয়ে ইতিমধ্যেই নানা মহলে চর্চা চলছে। তবে কি অর্জুন সিংয়ের তৃণমূলে যোগ এখন শুধুই সময়ের অপেক্ষা? বার বার কেন্দ্রীয় মন্ত্রী তাঁকে ডেকে পাঠালেও তিনি ভিন্ন সুর গাইছেন। এমনকী তৃণমূলের নেতাদের সঙ্গে কর্মসূচিতেও দেখা যাচ্ছে তাঁকে। আর তৃণমূলের যোগদানের জল্পনা প্রসঙ্গে অর্জুন সিং অবশ্য দিল্লি থেকে ফিরেই জানিয়েছেন,কে কি প্রশ্ন করছেন সেটা তাঁদের ব্যাপার। যদি কেউ জয়েন করেন বা না করেন সেটা সময় বলবে। তিনি বলেন, কাজ হলে সব ঠিক, কাজ না হলে ঠিক নয়।

আর অর্জুন প্রসঙ্গে বলতে গিয়ে বাবুল সুপ্রিয় আবার বিজেপির বর্তমান সভাপতিকে একেবারে ঢালাও সার্টিফিকেট দিয়ে বসলেন। কার্যত জমে উঠেছে বাংলার রাজনীতির রঙ্গমঞ্চ। বাবুল বলেন, বাস থেকে নামলে যাঁদের দেখলে ১০০জন লোক জড়ো হয়ে যান তাঁরা বিজেপিতে থেকে কাজ করতে পারবেন না। এখন যিনি বিজেপির সভাপতি হয়েছেন তিনি ভালো ছেলে। আর দেখুন এখন দিলীপবাবু দিল্লি থেকে…। ওখানে কাজ করার কোনও পরিবেশ নেই। মুরলীধর লেন এমন একটা জায়গা, আপনাকে টেনে হয়তো নামাতে পারবে না কিন্তু আপনাকে ক্রমাগত ডিসটার্ব করে যাবে। আপনি যাতে আনপপুলার হয়ে যান তার চেষ্টা করে যাবে। এদিকে সামগ্রিক পরিস্থিনি নিয়ে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য বলেন, অর্জুন সিং বিজেপিতে ছিলেন, বিজেপিতে আছেন ও বিজেপিতে থাকবেন। 

বন্ধ করুন