বাংলা নিউজ > বাংলার মুখ > কলকাতা > তৃণমূল সরকার চিরকাল থাকবে না এটা যেন প্রশাসনের কর্তারা মনে রাখেন: জেপি নড্ডা
বুধবার কলকাতা বিমানবন্দরে জেপি নড্ডা। 
বুধবার কলকাতা বিমানবন্দরে জেপি নড্ডা। 

তৃণমূল সরকার চিরকাল থাকবে না এটা যেন প্রশাসনের কর্তারা মনে রাখেন: জেপি নড্ডা

  • রাজ্য যে ভাবে আইন-শৃঙ্খলাকে রাজনৈতিক কাজে ব্যবহার করছে, পুলিশের যে ভাবে রাজনীতিকরণ হচ্ছে, তাতে আমি একটাই কথা বলবো, সরকারি আধিকারিকরা যেন এটা মনে রাখেন, এই সরকার চিরকাল থাকবে না।

রাজ্যে প্রশাসনের রাজনীতিকরণের অভিযোগ তুলে প্রশাসনিক কর্তাদের প্রচ্ছন্ন হুঁশিয়ারি দিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। বুধবার কলকাতায় দলের নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করে তিনি রাজ্য সরকারের তুমুল সমালোচনা করেন। ২০২১-এ রাজ্য থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকারকে উৎখাতের ডাক দেন। সঙ্গে প্রচ্ছন্ন হুঁশিয়ারি দেন প্রশাসনের কর্তাদেরও। 

রাজ্যে প্রশাসনের রাজনীতিকরণ নিয়ে দীর্ঘদিন ধরে সরব বিজেপি-সহ অন্যান্য বিরোধীদলগুলি। এই নিয়ে একাধিক টুইটে উদ্বেগ প্রকাশ করেছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। এবার সেই একই অভিযোগ তুলে প্রশাসনিক আধিকারিকদের হুঁশিয়ারি দিলেন জেপি নড্ডা।

এদিন কলকাতায় নড্ডা বলেন, ‘আমাদের বিধায়ক দেবেন্দ্রনাথ রায়কে হত্যা হলো। পরে তাকে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া হল। মণীশ শুক্লর হত্যা হল থানার সামনে। স্বয়ংক্রিয় বন্দুক ব্যবহার করে তাকে খুন করলো দুষ্কৃতীরা। কিন্তু কারও বিরুদ্ধে কোনও পদক্ষেপ করল না সরকার। কাউকে গ্রেফতার করল না’। 

এর পরই রাজ্যের আইন-শৃঙ্খলার রাজনীতিকরণের অভিযোগ তোলেন নড্ডা। বলেন, ‘রাজ্য যে ভাবে আইন-শৃঙ্খলাকে রাজনৈতিক কাজে ব্যবহার করছে, পুলিশের যে ভাবে রাজনীতিকরণ হচ্ছে, তাতে আমি একটাই কথা বলবো, সরকারি আধিকারিকরা যেন এটা মনে রাখেন, এই সরকার চিরকাল থাকবে না। ২০২১-এ বিজেপি এখানে সরকার গড়বে’। 

 

বন্ধ করুন